ঐশীস্বর ও জ্ঞানের আলো পাঠাগার এর উদ্যোগে ত্রাণ বিতরণ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

65078321_nজাতীয় সাংস্কৃতিক সংগঠন ‘ঐশীস্বর’ ও ‘জ্ঞানের অালো পাঠাগার’ এর উদ্যোগে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। গতকাল ১৫ আগস্ট সোমবার সিরাজগঞ্জের বেলকুচি থানার চালা ইউনিয়নে দিন ব্যাপি অনুষ্ঠিত হয় এ আয়োজন।

এর আগে ১৪ই আগস্ট জ্ঞানের আলো পাঠাগারের সম্মানিত সভাপতি জনাব বেলাল হুসাইন ঐশীস্বর প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি ওমর ফারুক সাহিল ও সদস্য মাওলানা মাসউদুর রহমান পৌঁছে যান দুর্গত এলাকায়। তারা স্থানীয় বাজার থেকে কেনাকাটা করেন ত্রাণ সামগ্রী।

দীর্ঘ রাত পর্যন্ত এলাকার যুবকদের সহযোগীতায় প্যাকিং করা হয় সব পণ্য। প্রতি প্যাকেটে দেয়া হয়, চাল, ডাল, আটা, চিড়া, মুড়ি, চিনি, পেয়াজ, আলু, বিস্কুট, এবং গায়ে মাখা সাবান।

9505531_nপরদিন ১৫ আগস্ট সকাল ৯টার পর মধ্য চালা বালিকা দাখিল মাদরাসা প্রাঙ্গণে শুরু হয় বিতরণ। এতে অংশনেন বেলকুচি থানা আওয়ামীলীগ সভাপতি এ কে এম ইউসুফজী খান, বেলকুচি পৌরসভা ৩নং ওয়ার্ডের কমিশনার আব্দুল মালেক, বিশিষ্ট সমাজ সেবক হাজি চাঁন মুহাম্মদ প্রামাণিক, বিশিষ্ট ব্যবসায়ী এবং জনাব মুহাম্মদ কাওসার হোসেন।

সার্বিক ব্যবস্থাপনা সহযোগীতায় ছিলেন, জনাব মুহাম্মদ ইমরুল কায়েস। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বেলকুচি, সিরাজগঞ্জ।

সংক্ষিপ্ত আলোচনায় স্থানীয় সুধী জনেরা ধন্যবাদ জ্ঞাপন করেন আয়োজনের উদ্যোক্তা ‘জ্ঞানের আলো পাঠাগার’ ও ‘ঐশীস্বর’ এর প্রতি। এ ধরনের সমাজসেবা মূলক কাজ অব্যাহত রাখার আহবানও জানান তারা।73745_n