ঐক্যফ্রন্টের সমাবেশে খালেদা জিয়ার মুক্তি চাইলেন সুলতান মনসুর

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে নাগরিক ঐক্যের আহ্বায়ক, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর বলেছেন, যেটি কারাগার নয় সেটিকে কারাগার বানিয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে আটক রাখা হয়েছে। সরকার প্রধানকে খালেদা জিয়াকে মুক্তিসহ দেশে সকল প্রকার জুলুম অত্যাচার বন্ধ করে দ্রুত নির্বাচন দেন।

আজ ২৪ অক্টোবর বুধবার বিকালে সিলেটের রেজিস্ট্রারি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় তিনি এসব কথা বলেন।

সুলতান মোহাম্মদ মনসুর বলেন, ১০ বছর পর সিলেটে বক্তৃতা দিচ্ছি। বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলী এক সময় সিলেট এমসি কলেজে পড়াকালে ছাত্রলীগ করতেন। ঢাকায় গিয়ে ছাত্রদলে যোগ দিয়েছেন। তাকে আজ গুম করা হয়েছে।  সিলেটের মানুষ কখনই মাথা নিচু করে হাঁটে নাই। সবসময় মাথা উঁচু করে হাটে।

তিনি বলেন, ৪০টি উপজেলা নিয়ে আধ্যাত্মিক বিভাগ সিলেট। আগামী দিনে অধিকার আদায়ের লক্ষ্যে পূণ্যভূমি সিলেটের এই মাঠ থেকে দলমত নির্বিশেষে জাতীয় মুরব্বি ড. কামাল হোসেনের নেতৃত্বে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করবো। রেফারি ও খেলার দল একই হলে হবে না । হয় খেলা ছাড়ুন না হয় রেফারির ভূমিকা ছাড়ুন।

তিনি ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ বলে বক্তব্য শেষ করার আগে বলেন, আমি যতদিন বাঁচবো ততোদিন জনগণের সাথেই থাকবো। সিলেটে এমন কোন দিন নেই যেদিন আমি স্বৈরাচারেরে বিরুদ্ধে কথা বলিনি। এমন কোন দিন নেই যেদিন আমি বঙ্গবন্ধুর নাম উচ্চারণ করিনি।