লন্ডনে প্রিন্সিপাল হাবিবুর রহমান রহ. এর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | প্রবাস ডেস্ক


আমীরে মজলিস প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান রহঃ স্মরণে বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগরীর
বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান রহ. এর স্মরণে বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগরী শাখার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সময় রবিবার (২৮ অক্টোবর) রাতে পূর্ব লন্ডনের একটি হলে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আজিজুর রহমানের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের যুক্তরাজ্য শাখার সহ সভাপতি মাওলানা আতাউর রহমান,বিশেষ অতিথি ছিলেন ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের পরিচালনা পর্ষদের সদস্য ও মাইল্যান্ড মসজিদে ইমাম ও খতিব মাওলানা নাজির উদ্দিন, যুক্তরাজ্য শাখার সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শাহনুর মিয়া,লাইম হাউস মসজিদে ইমাম ও খতিব মাওলানা শাব্বির আহমদ, পপলা শাহজালাল মসজিদের ইমাম ও খতিব মাওলানা হাফিজ শাব্বির আহমদ,যুক্তরাজ্য শাখার সহ সাধারন সম্পাদক মুফতি ছালেহ আহমদ,মাওলানা নাজিম উদ্দীন ও নির্বাহী সদস্য মাওলানা মিছবাহুজ্জামান হেলালী প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন,প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান ছিলেন ইসলাম প্রিয় জনতার বিপ্লবী এক পুরুষ। তাঁর জীবনের সোনালী স্বপ্ন ছিল আল্লাহর জমিনে আল্লাহর খেলাফত প্রতিষ্ঠা করা। আর এ জন্য আমৃত্যু কাজ করে গেছেন।

বক্তারা আরো বলেন,প্রিন্সিপাল হাবিব রহ. ছিলেন ইসলাম বিদ্ধেষী নাস্তিক মুরতাদের আতঙ্ক। দেশ জাতি ও মুসলিম উম্মাহর দরদী এক নেতা। তিনি ছিলেন একজন আদর্শ শিক্ষক,বিজ্ঞ রাজনৈতিক নেতা, ইসলাম ও মুসলিম উম্মাহের কল্যাণে তাঁর সকল অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74