দাবি না মানলে দেশে যে অরাজকতা সৃষ্টি হবে, তার দায় সরকারকেই নিতে হবে: খন্দকার মোশাররফ (ভিডিও)

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


দাবি মেনে না নিলে দেশে যে অনিশ্চয়তা, অরাজকতা সৃষ্টি হবে, তার দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজ ৩১ অক্টোবর বুধবার জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজা বাড়ানোর প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খালেদা জিয়া এবং বিএনপিকে সরকার বাইরে রাখতে চায়। ২০১৪ সালের নির্বাচনে যখন খালেদা জিয়া ও ২০ দলীয় জোট বয়কট করেছিলো, তার জন্য সে নির্বাচন হয় নাই। খালেদা জিয়া ও ২০ দলের অংশগ্রহণ ছাড়া আসন্ন নির্বাচনও অংশগ্রহণমূলক হবে না। তাই খালেদা জিয়াকে মুক্ত করে তাকে নিয়েই নির্বাচনে যেতে চাই। এ দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে চাই।

তিনি  বলেন, তাই খালেদা জিয়ার মুক্তি, জাতীয় ঐক্যফ্রন্টের যে ৭ দফা দাবি তা মেনে নিয়ে এদেশে একটি অংশগ্রহণমূলক সুষ্ঠু নির্বাচন চাই। এই দাবি মেনে নেয়ার জন্য সরকারের কাছে আহব্বান জানাচ্ছি। আর তা যদি তা না হয় তাহলে দেশে যে অরাজকতা, অনিশ্চয়তার সৃষ্টি হবে তার জন্য সরকারকেই দায়-দায়িত্ব নিতে হবে।