যেনতেন নির্বাচন দিলে দেশবাসী বরদাশত করবে না: চরমোনাই পীর

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম ( চরমোনাই পীর) বলেছেন, নির্বাচনের সময় ঘনিয়ে আসছে, কিন্তু এখন পর্যন্ত নির্বাচন কোন পদ্ধিতিতে হবে তা ঠিক করা হয়নি। ফলে জনমনে উদ্বেগ, উৎকন্ঠা ও শঙ্কা বিরাজ করছে। তিনি বলেন, নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে। যেনতেন নির্বাচন দিলে তা কখনো দেশবাসি বরদাশত করবে না।

গতকাল বিকেলে চুয়াডাঙ্গা চৌরাস্তা মোড়স্থ মুক্তমঞ্চে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা। দলের জেলা সভাপতি মুহাম্মদ হাসান্জ্জুামান সজিবের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন মাওলানা জহুরুল ইসলাম, ডাঃ জিনারুল ইসলাম, সাবেক ছাত্রনেতা তুষার ইমরান ও মাসুম বিল্লাহ, শ্রমিকনেতা শেখ পেয়ার মোহাম্মদ, যুবনেতা মাওলানা মুহিব্বুল ইসলাম, ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মুহম্মাদ রোকন্জ্জুামানসহ জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ।

চুয়াডাঙ্গা-১ আসনে মাওলানা জহুরুল ইসলাম, চুয়াডাঙ্গা-২ আসনে মুহাম্মদ হাসান্জ্জুামান সজিবকে জনসভায় চুয়াডাঙ্গা জেলা ইসলামী আন্দোলনের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন চরমোনাই পীর।

চরমোনাই পীর বলেন, ৯২% মুসলমানের বাংলাদেশে গণতন্ত্র, ধর্মনিরপেক্ষতাবাদের পরিবর্তে ইসলামকে বিজয়ী করতে হবে। সন্ত্রাস ও দূর্নীতিবাজ প্রত্যাখান করে ও ইসলাম ও দেশপ্রেমিক আল্লাহভীরু নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে।



Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74