দেশের মানুষ জুলুমের হাত থেকে বাঁচতে চায়: মুফতী ফয়জুল করীম

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


ছবি: আনাস আব্দুল্লাহ

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম বলেছেন, দেশের মানুষ জুলুমের হাত থেকে বাঁচতে চায়। শান্তি ও মুক্তি চায়। ইজ্জত-আব্রুর সাথে বসবাস করতে চায়। নিরাপদে বাস করতে চায়। মানবিক অধিকার ও ন্যায় বিচার ফিরে পেতে চায়। বর্তমান সময়ে জনগণের সে সুযোগ নেই।

শুক্রবার (০৯ নভেম্বর) বিকেলে বরিশালের বিসিক কাউনিয়ায় অনুষ্ঠিত বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতী ফয়জুল করীম বলেন, ইসলামই একমাত্র মানুষের যাবতীয় অধিকার নিশ্চিত করেছে। কাজেই শান্তি পেতে হলে সকলকে ইসলামে ফিরে আসতে হবে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে হবে। দেশের অধিকাংশ রাজনৈতিক দলের যৌক্তিক দাবি না মেনে নির্বাচনের তফসিল ঘোষণা ভাল লক্ষণ নয়। সব রাজনৈতিক দলের অংশগ্রহণে একটি অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি দেশবাসীর। নির্বাচন কমিশন রাজনৈতিক দলগুলোকে আস্থায় না নিয়েই তফসিল ঘোষণা করায় জনগণ চরম হতাশ হয়েছে। দলীয় সরকারের অধীনে নির্বাচন নিরপেক্ষ হওয়ার কোন দৃষ্টান্ত আমাদের দেশে নেই।

তিনি বলেন, মানুষ ইসলামী শাসন প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলনে প্রতিদিন যোগদান করছে। আদর্শিক পরিবর্তনের জন্য এ কাফেলায় বিভিন্ন সংগঠন থেকে দিন শতাধিক ছাত্র, তরুণ ও যুবক ইসলামী আন্দোলনে সম্পৃক্ত হয়েছে।



Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74