ধর্মদ্রোহীদেরকে ভোট না দেওয়ার আহ্বান মাওলানা মামুনুল হকের

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


কোনো দুর্নীতিবাজ, সন্ত্রাসী, ইসলামবিরোধী ধর্মদ্রোহীদেরকে ভোট না দেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হক। নির্বাচনি তফসিল ঘোষণার একদিন পর শুক্রবার মুহাম্মদপুরের টাউন হল মসজিদ প্রাঙ্গণে যুব মজলিসের নেতাকর্মীদের লক্ষ্যে তিনি এ কথা বলেন।

এর আগে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে তফসিল ঘোষণার অজুহাত দেখিয়ে বাংলাদেশ খেলাফত যুব মজলিস খ শাখার পূর্ব নির্ধারিত কেন্দ্রীয় সম্মেলনে বাধা দেয় পুলিশ। ফলে সারাদেশ থেকে আসা নেতাকর্মীরা বাইতুল মোকাররমে গিয়ে অবস্থান গ্রহণ করে। সেখানেও বাধার মুখে পড়ায় দুই ঘণ্টাব্যাপী রোডমার্চ করে মুহাম্মদপুরের টাউন হল মসজিদে এসে জড়ো হয়।

এ সময় মাওলানা মামুনুল হক যুব মজলিসের পক্ষ থেকে সারাদেশব্যাপী আগামী ১৫ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত নিরপেক্ষ নির্বাচনের দাবিতে দাওয়াতি মিছিল কর্মসূচি ঘোষণা করেন। তিনি বলেন, এর মাধ্যমে সৎ, যোগ্য ও আল্লাহ ভীরু প্রার্থীদের পক্ষে গণসংযোগ চালানো হবে। সন্ত্রাসী, দুর্নীতিবাজ ও ফ্যাসিবাদের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন, সম্মেলনে বাঁধা দিয়ে সরকার তার অগণতান্ত্রিক আচরনের উতকট চিত্র তুলে ধরেছে।


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018


মাওলানা মামুনুল হক বলেন, তফসিল ঘোষণার পর যেখানে সরকার দলীয় লোকজন ঢাকা শহরকে অচল করে দিচ্ছে সেখানে সরকার বিরোধী এমনকি নির্দলীয় লোকদের ঢাকার বুকে সামান্য একটি মিলনায়তনে পূর্ব অনুমতি সাপেক্ষেও সম্মেলন করতে দেওয়া হয়নি। এমন জঘন্য ফ্যাসিবাদের দৃষ্টান্ত পৃথিবীর বুকে দ্বিতীয়টি নেই। আজকে বাংলাদেশ খেলাফত যুব মজলিস সম্মলেন করতে পারেনি। তার কর্মীদের হতাশার কোনো কারণ নেই, তাদের মনোভঙ্গের কোনো কারণ নেই। প্রতিটি আঘাত থেকে প্রতিঘাত আমরা ধৈর্যের সঙ্গে গ্রহণ করবো। ইস্পাত কঠিন পাহাড়েরর ন্যায় আমরার আল্লাহর দ্বীনকে বিজয়ের ওপর অবিচল ও অটল থাকবো। প্রতিটি ঘরে ঘরে আল্লাহর দ্বীনের বিজয়ের দাওয়াত পৌঁছে দিবো ইনশাআল্লাহ!

তিনি বলেন, আমরা সবসময় আমাদের নমনীয় রূপ প্রদর্শন করেছি। আমরা জ্বালাও পোড়াও এ বিশ্বাসী না। তবে যদি এই প্রহসন চলতে থাকে তাহলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

আল আবিদ শাকিরের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, সম্পাদক, সংগঠন বিভাগ মাওলানা আবুল হাসানাত জালালি। সম্পাদক, প্রশিক্ষণ বিভাগ, মাওলানা জহিরুল ইসলাম। সহ সম্পাদক বাইতুল মাল, মাওলানা ফজলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্পাদক, সমাজকল্যান বিভাগ মাওলানা শরীফ হুসাইন। সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রাকীবুল ইসলাম। সাবেক সভাপতি পরিষদ সদস্য মাওলানা আব্দুল্লাহ আশরাফ। সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা জাহিদুজ্জামান প্রমুখ।