ইসলামী ছাত্রসমাজের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে : মাওলানা এ কে নেজামী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | জুবাইর আহমাদ নকী



বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বর্তমান কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সিনিয়র সদস্য এবং সৌদি আরব নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আবদুল খালেক নেজামী বলেছেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ দেশের সর্বপ্রাচীন ও ঐতিহ্যবাহী ইসলামী সংগঠন। এই সংগঠনের সাবেক দায়িত্বশীলরা বর্তমানে একেকজন নক্ষত্রের মত ঝল ঝল করছে সারা দেশে। এ সংগঠনের সাবেক নেতারা যেখানেই যে ক্ষেত্রেই পা রেখেছেন, সে ক্ষেত্রেই সফলতার সর্বোচ্চ চুড়ায় পৌঁছেছেন। তার উজ্জ্বল প্রমাণ দেশ বিখ্যাত শিক্ষাবিদ ডক্টর আ ফ ম খালিদ হোসেনসহ অন্যান্যরা।

শুক্রবার (৯ নভেম্বর) বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের ঢাকা মহানগর আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সংগঠনটির ঢাকা মহানগর নেতৃবৃন্দদের উদ্দেশ্য করে মাওলানা নেজামী বলেন, আপনারা সেই সোনালী যুগের নক্ষত্রতুল্য নেতৃবৃন্দের উত্তরসূরি, আপনাদের অবশ্যই ছাত্রসমাজের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে। এবং আমি আশাবাদী, আপনারা চেষ্টা করলে ইন শা  আল্লাহ সফলতা অবশ্যই আসবে। হিম্মত করে শুধু এগিয়ে যেতে হবে।

ঢাকা মহানগর সভাপতি এহতেশামুল হক সাখী’র সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, মহানগর সেক্রেটারি শরিফুল ইসলাম, মহানগর আবদুর রহমান প্রমুখ।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74