ড. কামাল ছাড়া বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ ফেরত দেয়ার কেউ নেই : রেজা কিবরিয়া

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশে ফেরত নেওয়ার মতো ড. কামাল হোসেন ছাড়া আর কেউ নেই বলে মন্তব্য করেছেন সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়া।

আজ ১৮ নভেম্বর রবিবার দুপুরে জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেনের চেম্বারে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

রেজা বলেন, শাহ এএমএস কিবরিয়ার আদর্শ থেকে অনেক দূরে অবস্থান করছে বর্তমান আওয়ামী লীগ। তাই গণফোরামে যোগ দিয়েছি। আর দেশের জন্য কাজ করতে ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করব বলেও জানান তিনি।

তিনি বলেন, আমার বাবার এই আদর্শ থেকে আমি সরিনি। আমি মনে করি এই মুহূর্তে সারা বাংলাদেশের মানুষ ড. কামাল হোসেনের যে দিক নির্দেশনা আমাদের দেশের ভবিষ্যতের জন্যে এ দিক নির্দেশনা সবার দরকার। শিক্ষা ক্ষেত্রে, অর্থনীতিতে, আইনের শাসনের ব্যবস্থার ব্যাপারে, আইনের শাসনটা দেশ থেকে চলে যাচ্ছে অনেকটা, তো অনেক ব্যাপারে আপনারা বুঝতে পারছেন যে, প্রেসের ফ্রিডম, আপনার যে স্বাধীনতা এটা খর্ব করার জন্য অনেক পদক্ষেপ নেওয়া হয়েছে।

তিনি বলেন, বলেন, আমি এ দেশের নাগরিক, আমি আপনাদের সাথে বাংলাদেশে থাকব। আমি চাচ্ছি একটা নতুন বাংলাদেশ। আমি যে বাংলাদেশ চাচ্ছি আমার মনে হয় না যে, আর কারও স্কোপ আছে ওই ভিশনে আমাদেরকে ফেরত নেওয়ার, যেটা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল, ওই স্বপ্নে ফেরত নেওয়ার মতো আর কেউ নেই ড. কামাল হোসেন ছাড়া।