তল্লাশির নামে বাড়িতে বাড়িতে তান্ডব শুরু করেছে পুলিশ : মির্জা ফখরুল

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্যামপুর থানা সভাপতি আ ন ম সাইফুল ইসলামের বাসায় পুলিশী তল্লাশির নামে আসবাবপত্র ভাংচুর এবং বাসার লোকজনদেরকে বাসা ছেড়ে দেয়ার হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার গণমাধ্যমকে পাঠানো এক বিবৃতিতে এই নিন্দা জানান বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, “দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা ও বানোয়াট মামলা দায়েরের মাধ্যমে গ্রেফতারের পাশাপাশি বাড়িতে বাড়িতে হানা দিয়ে তল্লাশির নামে যে তান্ডব শুরু করেছে পুলিশ তা নজিরবিহীন। ”

বিএনপি মহাসচিব বলেন, “বর্তমান শাসকগোষ্ঠী রাষ্ট্রক্ষমতা আঁকড়ে রাখতে এখন আইন শৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন চালাতে বেপরোয়া হয়ে উঠেছে। সরকার দেশকে ক্রমান্বয়ে ভয়াবহ নৈরাজ্যের দিকে ধাবিত করছে, যা শুভ লক্ষণ নয়। দেশের মানুষ এখন গভীর উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে দিন অতিবাহিত করছে।”

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্যামপুর থানা সভাপতি আ ন ম সাইফুল ইসলামের বাসায় পুলিশী তল্লাশির নামে আসবাবপত্র ভাংচুর এবং বাসার লোকজনদেরকে বাসা ছেড়ে দেয়ার হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সকল ধরণের অন্যায় অপকর্ম থেকে সরে আসার জন্য আহ্বান জানান মির্জা ফখরুল।