শিক্ষক ও ছাত্রদের উপর সশস্ত্র হামলা জঙ্গিবাদের অংশ : মুফতী ফয়জুল্লাহ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

মুফতী ফয়জুল্লাহচট্টগ্রাম ফটিকছড়ি নানুপুর জমিরিয়া ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্র-শিক্ষকদের উপর উগ্রবাদী, চরমপন্থী পুজারী, সন্ত্রাসীদের বর্বর, নৃশংস, পৈশাচিক এবং হিংস্র হামলার ঘটনার তীব্র নিন্দা ও কঠোর প্রতিবাদ জানিয়েছেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

মুফতী ফয়জুল্লাহ বলেন, নিরস্ত্র, নিরীহ মাদ্রাসা প্রিন্সিপাল মাওলানা বেলাল উদ্দিন নানুপুরীকে হত্যার অসৎ উদ্দশ্যে মাথায় ধারালো চাপাতির আঘাত করে মৃত্যুর মুখোমুখি করা এবং হাতের আঙ্গুল কেটে দেয়া,শিক্ষক ও ছাত্রদের উপর অতর্কিত সশস্ত্র হামলা করা অনেককে আহত করা জঙ্গিবাদী অপতৎপরতারই অংশ।

মাদরাসায় হামলাকারী, সন্ত্রাসবাদী, জঙ্গি সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি এবং আহতদের উন্নত চিকিৎসার দাবী করে বিবৃতিতে ইসলামী ঐক্যজোটের মহাসচিব আরো বলেন, আমাদের আল্লাভীতি,ভদ্রতা,শালীনতা, বিনয় ও নম্রতাকে দুর্বলতা ভাবলে ভুল করবেন। দেশের আলেম উলামা তাদের উপর পরিচালিত সকল জুলুম অত্যাচার, হামলা ও খুন প্রতিরোধে সক্ষম। কিন্তু আমরা আইন নিজের হাতে তুলে নেয়ার বিপক্ষে তারপরও বিক্ষুব্ধ তৌহিদি জনতা যদি ঐক্যবদ্ধ হয়ে আত্মরক্ষামূলক,সজাগ ও সতর্কতার সাথে পূজারী, হামলাকারী, সন্ত্রাসবাদী,জঙ্গিদের প্রতিরোধে ব্যবস্থা গ্রহণ করে তবে উদ্ভূতপরিস্থিতির জন্য সরকারকেই দায়ী থাকতে হবে।