বিএনপিতে যোগ দিলেন গোলাম মাওলা রনি (ভিডিও) | insaf24.com

বিএনপিতে যোগ দিলেন গোলাম মাওলা রনি (ভিডিও)

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি



আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিতে যোগ দিয়েছেন।

আজ সন্ধ্যায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি যোগদানের ঘোষণা দেন।

এসময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা করতালির মাধ্যমে রনিকে স্বাগত জানান।

সংবাদ সম্মেলনে রনি বলেন, আমি সজ্ঞানে ও সুস্থ শরীরে চিন্তাভাবনা করে আওয়াম লীগ থেকে বিএনপিতে যোগদান করলাম। আমার বোধ, বুদ্ধি, বিশ্বাস, শক্তি এবং সামর্থ্য দিয়ে এই দলের জন্য কাজ করবো।

রনি আরো বলেন, বর্তমান বাংলাদেশে রাজনীতির যে অবস্থা এখানে ক্ষমতাসীন দল থেকে একজন সাবেক সংসদ সদস্য যেভাবে হোক আলোচিত ও সমালোচিত, তার জন্য বাঙালি জাতীতাবাদ ত্যাগ করে বাংলাদেশি জাতীয়তাবাদে আসা শুধু সাধারণ ঘটনা নয়। এর সঙ্গে শুধু নমিনেশন জড়িত নয়, আরও অনেক কিছু জড়িত।

এ সময় মির্জা ফখরুল বলেন, আমার হৃদয় স্পন্দিত হয়েছে। জনগণের প্রিয় মানুষ, গণতন্ত্রের সংগ্রামের পেছনের জিয়াউর রহমান ও খালেদা জিয়ার আর্দশে বিশ্বাসী হয়ে তিনি আজ গণমানুষের সঙ্গে যোগ দিয়েছেন। আমি তাকে স্বাগত ও অভিনন্দন জানাচ্ছি। আমি দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে তাকে স্বাগত জানাচ্ছি। তারেক রহমান অত্যন্ত খুশি হয়েছেন এবং তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

গোলাম মাওলা রনিকে দল থেকে মনোনয়ন দেওয়া হবে কিনা জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, সময় হলে জানতে পারবেন। দল তাকে সঠিকভাবে মূল্যায়ন করবে। আমরা এক আসনে একাধিক প্রার্থী দিচ্ছি। কারণ কোনও কারণে একজনের প্রার্থিতা বাতিল হলে যেন সেটা খালি না থাকে।