‘প্রয়োজনে জীবন দেব, তবু জনগণের ভোটাধিকার খর্ব হতে দেব না’

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটের অধিকার খর্ব হতে দেব না, প্রয়োজনে জীবন দেব। আর বিএনপি যে পরিমাণ কর্মী আছে, আওয়ামী লীগের সেই পরিমাণ সমর্থকও নেই।

আজ ২৮ নভেম্বর বুধবার ঢাকা জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে ঢাকা-৩ আসনের মনোনয়নপত্র জমা শেষে জিনজিরাস্থ দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

গয়েশ্বর বলেন, নির্বাচনী আচরণবিধি বিএনপি মানলেও আ’লীগ মানছে না। আচরণবিধি মেনেই আমরা নির্বাচন করব। নিয়ম ও আইনের মধ্যেই প্রতিদ্বন্দ্বিতা করব। জনগণের অধিকার, ভোটের অধিকার প্রতিষ্ঠা করব। প্রয়োজনে জীবন দেব, তবু জনগণের ভোটের অধিকার খর্ব করতে দেব না।

তিনি বলেন, খালেদা জিয়া ও তারেক রহমান যাতে নির্বাচনে অংশগ্রহণ করতে না পারে সরকার তার প্রশাসন, আদালত দিয়ে যা যা করার তা করছে। তারপরও আমরা নির্বাচনের মাঠে ভীত নই। কারণ, আমাদের জনসমর্থন আছে। জনগণের ভোটের অধিকারের জন্য আমরা রাস্তায় নেমেছি। নিরাপদে ভোট দেয়া প্রতিটি নাগরিকের অধিকার।

ইনসাফ শো | পর্ব : ৫৫

ইনসাফ সম্পাদক সাইয়েদ মাহফুজ খন্দকারের (Mahfuj Khandakar) সঞ্চালনায় চলছে ইনসাফ শো।অতিথি : মাওলানা জুনাইদ আল হাবীবসহসভাপতি : জমিয়তে উলামায়ে ইসলামপর্ব : ৫৫

Posted by insaf24.com on Saturday, November 24, 2018