শান্তিপূর্ণ সমাজ নির্মানে যোগপযোগী শিক্ষানীতি প্রয়োজন : ইসলামী ছাত্রসমাজ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজআজ (২ সেপ্টেম্বর) বাদ জুমা বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় কর্ম পরিষদের উদ্যোগে ৫১, ৫১/এ, পুরানা পল্টনস্থ মাওলানা আতহার আলী মিলনায়তনে ইসলামী ছাত্রসমাজের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এক দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

কেন্দ্রীয় সভাপতি আবদুল্লাহ আল মাসউদ খান এর সভাপতিত্বে, মহাসচিব মুহাম্মাদ নুরুজ্জামানের সঞ্চালনায় প্রধান প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন নেজামে ইসলাম পার্টির সহ-সহভাপতি এহতেশাম সারোয়ার, বিশেষ প্রশিক্ষক হিসেবে ছিলেন নেজামে ইসলাম পার্টির যুগ্ম-মহাসচিব অধ্যাপক শেখ লোকমান হোসেন, মহানগর সভাপতি এম আতিকুর রহমান, সেক্রেটারী আমির জেহাদী, আহমদুল্লাহ, হামিদুল হক শরীফ, এহতেশামুল হক সাখি, হাঃ আবদুল্লাহ জহিরুল ইসলাম, মাহমুদুল হাসান, আবদুর রাজ্জাক, মোঃ আলী খান সহ প্রমুখ ছাত্র নেতৃবৃন্দ।

বক্তাগণ বলেন, দেশ ও জাতির দুর্দিনে ইসলামী ছাত্রসমাজের প্রতিটি নেতাকর্মীকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। শিক্ষানীতি বাতিল ও পাঠ্যসুচী সংশোধন করার জন্য সরকারকে বাধ্য করতে হবে। ইসলামী ছাত্রসমাজের অতীত ইতিহাস হচ্ছে আন্দোলনের ইতিহাস, দেশের যে কোন ক্রান্তিকালে ছাত্রসমাজ চুপ করে বসে না থেকে দুর্বার আন্দোলনের মাধ্যমে দাবী আদা করেছে এখনও করবে।