মানুষ যাকে খুশি তাকে ভোট দেবে: প্রধানমন্ত্রী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘ভোটের অধিকার বাংলাদেশের মানুষের মৌলিক অধিকার। মানুষ যাকে খুশি তাকে ভোট দেবে।’

বৃহস্পতিবার(৬ ডিসেম্বর) সকালে রাজধানীর শাহবাগে বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে আইন ও প্রশাসন কোর্স সমাপনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্বাধীনতার সুফল মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে বলে জানিয়ে প্রধানমন্ত্রী আরো বলেন, নির্বাচন নিয়ে সহিংসতা আর দেখতে চায় না দেশবাসী। ২০১৪ সালের নির্বাচন ঠেকানোর জন্য যে বিভৎস জ্বালাও-পোড়াও অগ্নিসন্ত্রাস হয়েছে আমরা চাই না তা আর ঘটুক।

প্রতিটি ক্ষেত্রেই সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, যদি কারো জন্য কোনো ভালো কাজ করে থাকি তবে সেই ভালো কাজের ধারা যেন অব্যাহত থাকে। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূলে নবীন কর্মকর্তাদের সক্রিয় ভূমিকা পালনের নির্দেশ দেন সরকার প্রধান। প্রধানমন্ত্রী বলেন, ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে সমাজকে মুক্ত রাখতে হবে। এগুলো সমাজ ও পরিবারকে ধ্বংস করে দেয়। যে যেখানেই দায়িত্ব পালন করেন না কেন, এক্ষেত্রে ভূমিকা রাখবেন।

উল্লেখ্য, মাঠ পর্যায়ে দায়িত্বে নিয়োজিত হওয়ার আগে মৌলিক প্রশিক্ষণের বিধান অনুযায়ী গত জুলাই থেকে পাঁচ মাসের আইন ও প্রশাসনের কোর্স করলেন প্রশাসনের নবীন কর্মকর্তারা। আজ সকালে বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে কোর্স সমাপনী অনুষ্ঠানে প্রশাসনে সদ্য যোগ দেয়া কর্মকর্তাদের হাতে সনদ তুলে দেন প্রধানমন্ত্রী। পরে প্রশিক্ষণ সম্পন্ন করা কর্মকর্তাদের অংশগ্রহণে সাংস্কৃতিক উপস্থাপনাও উপভোগ করেন তিনি।


ইনসাফ শো | পর্ব : ৫৬ | বিষয় : দাওয়াতে তাবলীগের চলমান সমস্যা

ইনসাফ সম্পাদক সাইয়েদ মাহফুজ খন্দকারের (Mahfuj Khandakar) সঞ্চালনায় চলছে ইনসাফ শো।বিষয় : দাওয়াতে তাবলীগের চলমান সমস্যা ও আজকের সংবাদ সম্মেলন।অতিথি : মাওলানা মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, মাওলানা জহির ইবনে মুসলিম, মাওলানা ফজলুল করীম কাসেমী ও মাওলানা লোকমান মাজহারী।পর্ব : ৫৬

Posted by insaf24.com on Sunday, December 2, 2018