নাস্তিক শামসুজ্জোহা মানিকদের নিয়ে কোন নাটক করা হলে মুসলমানরা ঘরে বসে থাকবে না

আবুল-হাসানাত-আমিনীমহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মুল মুমিনীনদের চরিত্র নিয়ে চরম অবমাননাকর ‘ইসলাম বিতর্ক’ বই প্রকাশের দায়ে অভিযুক্ত প্রকাশনা সংস্থা ব-দ্বীপের মালিক ও বইয়ের সম্পাদক নাস্তিক শামসুজ্জোহা মানিক, সহযোগী তসলিম উদ্দিন কাজল, শামসুল আলমকে গ্রেফতার করে রিমান্ডে নেওয়ার ঘটনায় সন্তুষ প্রকাশ করে খেলাফতে ইসলামী বাংলাদেশের আমীর ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী বলেছেন, ‘ইসলাম বিতর্ক’ নামক বই প্রকাশ করায় নাস্তিক শামসুজ্জোহা মানিক গংদের গ্রেফতার করে রিমান্ডে নেয়ায় আমরা সাময়িক আনন্দিত। তবে গ্রেফতার ও রিমান্ড নিয়ে কোন নাটকের অবতারণা করা হলে এদেশের মুসলমানরা ঘরে বসে থাকবে না।

তিনি বলেন, এরা ধর্মাপরাধী। নবীপত্নীদের চরিত্র নিয়ে ব্যঙ্গাত্বক বই প্রকাশ করে মুসলমানদের ঈমান, আক্বিদায় চরম আঘাত হেনেছে। অবিলম্বে জাতীয় সংসদে ইসলাম অবমাননা রোধে সর্বোচ্চ শাস্তির আইন পাশ করে এসব নাস্তিকদের দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

মাওলানা হাসানাত আমিনী আরও বলেন, বাংলাদেশের মাটি ও মানুষের সাথে মিশে আছে ইসলাম। সুতরাং সংখ্যাগরিষ্ঠ মুসলমান অধ্যুষিত এই দেশকে যারা নাস্তিকদের কদর রাজ্য বানাতে চায় তাদের ঠাঁই এদেশে হবে না।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74