ভয় পেয়ে নির্বাচন বন্ধ করার সুযোগ খুঁজছেন প্রধানমন্ত্রী: আ স ম আবদুর রব

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ও জেএসডির সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, প্রধানমন্ত্রী ভয় পেয়েছেন। নির্বাচন বন্ধ করার সুযোগ খুঁজছেন। তিনি নির্বাচন থেকে কিভাবে পালিয়ে যাওয়া যায় সেই পথ খুঁজছেন! আপনি যদি চলে যেতে চান, তাও দেবো, আমরা বিজয়ী হলে কাউকে কোনো নির্যাতন করবো না।

শনিবার (১৫ ডিসেম্বর) ঐক্যফ্রন্টের নেতাদের রোডমার্চের অংশ হিসেবে প্রথম পথসভা টঙ্গীর ঐক্যফ্রন্ট প্রার্থী সালাউদ্দিন সরকারের বাড়ি প্রাঙ্গণে তিনি এসব কথা বলেন।

আবদুর রব বলেন, ঐক্যফ্রন্ট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রীকেও নিরাপত্তা দিবে তারা। এমনকি প্রধানমন্ত্রী বিদেশে যেতে চাইলেও দেওয়া হবে বলে জানান। তিনি বলেন, বিরোধী দলকে নিয়েই তাঁরা রাষ্ট্র পরিচালনা করবেন।

নির্বাচনী প্রচারে সরকারী মন্ত্রীরা প্রটোকল নিয়ে চলছে অভিযোগ করে রব বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য তাঁদেরকেও প্রটোকল দিতে হবে। ৭২ ঘণ্টার মধ্যে সব ধরনের মামলা-হামলা বন্ধ করার আল্টিমেটাম দিয়ে বলেন, এসব বন্ধ না হলে জনগণ রুখে দাঁড়াবে। তখন সবকিছুর দায় প্রধানমন্ত্রীকে নিতে হবে।

টঙ্গীর পথসভায় গাজীপুর মহানগর বিএনপির সভাপতি হাসানউদ্দিন সরকারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, এ জেড এম জাহিদ হাসান, স্থানীয় প্রার্থী সালাউদ্দিন সরকার প্রমুখ।