মাওলানা তারিক জামিলের সর্বশেষ শারীরিক অবস্থা | insaf24.com

মাওলানা তারিক জামিলের সর্বশেষ শারীরিক অবস্থা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | আরিফ মুসতাহসান


দাওয়াতে তাবলীগের শীর্ষ মুরব্বী, পাকিস্তানের অন্যতম শীর্ষ আলেম মাওলানা তারিক জামীল হার্ট অ্যাটাক করেছেন। বর্তমানে তাঁকে লাহোরের একটি হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্বাবদানে চিকিৎসাধীন আছেন।

সর্বশেষ খবরে জানা গেছে, মাওলানা তারিক জামীলের হার্টে অ্যানজিওপ্লাস্টি করা হয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর হার্টে একটি ব্লক ধরা পড়েছে। ব্লকটি অপসারণ করায় বর্তমানে তিনি আশংকামুক্ত আছেন।


সূত্র, ডেইলি পাকিস্তান


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018


এরদোগানের আমন্ত্রণে দু’দিনের সফরে তুরস্কে যাচ্ছেন ইমরান খান
ডিসেম্বর ৩১, ২০১৮
ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | আরিফ মুসতাহসান


তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগানের আমন্ত্রণে দু’দিনের রাষ্ট্রীয় সফরে আগামী বুধবার (২ জানুয়ারী) তুরস্কে যাবেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রনালয় সূত্রে জানা যায়, এ সফরে ইমরান খান এরদোগানের সাথে দ্বিপাক্ষিক আলোচনা করবেন। এতে দুদেশের সম্পর্কন্নোয়ন, আঞ্চলিক ও আন্তর্জাতিক উন্নয়ন সহ পরস্পরে শুভেচ্ছা বিনিময় করবেন। এছাড়াও তুরস্কের উচ্চপদস্থ নেতৃবৃন্দ ও তুরস্কের ব্যবসায়ী ফোরামের সঙ্গে বৈঠক করার কথা জানা যায়।

ইমরান খানের সফরসঙ্গী হিসেবে পররাষ্ট্রমন্ত্রী মাখদুম শাহ মাহমুদ কুরেশী, পরিকল্পনা মন্ত্রী মাখদুম খুররো বখতিয়ার, উপদেষ্টা আব্দুর রাজ্জাক দাউদ ও পররাষ্ট্র মন্ত্রনালয়ের মুখপাত্র মোহাম্মদ ফয়সাল থাকবেন।

উল্লেখ্য, গত ১৭ ডিসেম্বর তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী সুলেমান সোহেলু ইসলামাবাদ সফরকালে ইমরান খানকে এরদোগানের পক্ষ থেকে তুরস্ক সফরের আমন্ত্রণ জানান ।


সূত্র, আনাদোলু এজেন্সি