হাসপাতাল থেকে বিএনপি নেতা অপু গ্রেফতার

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


সংসদ নির্বাচনের আগে রাজধানীর মতিঝিলে ৮ কোটি টাকা উদ্ধারের মামলায় শরীয়তপুর-৩ আসনের বিএনপি প্রার্থী মিয়া নুরুদ্দীন অপুকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (০৪ জানুয়ারি) বিকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতাল থেকে র‍্যাব তাকে গ্রেফতার করে। তবে চিকিৎসাধীন থাকায় অপু হাসপাতালের ৫০৩ নম্বর কেবিনেই থাকবেন।

র‍্যাব জানিয়েছেন, তারা মামলা সিআইডিতে পাঠাবে।

উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর রাজধানীর মতিঝিল থেকে ৮ কোটি টাকা ও ১০ কোটি টাকার চেক উদ্ধার করে র‌্যাব। এসব টাকা ভোট কেনার জন্য বহন করা হয়েছে- এমন অভিযোগে সেদিন এক ঠিকাদারসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তিনজন হলেন- আমদানি-রফতানি ও ঠিকাদারি কোম্পানি ইউনাইটেড কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক আলী হায়দার (২৪), আমেনা এন্টারপ্রাইজের ঝালকাঠির অফিসের ব্যবস্থাপক আলমগীর হোসেন (৩৮) এবং একই গ্রুপের জিএম (অ্যাডমিন) জয়নাল আবেদীন (৪৫)।

সেদিন র‌্যাব জানায়, গ্রেফতার আলী হায়দারের কাছে প্রায় ৮ কোটি টাকা ও ১০ কোটি টাকার চেক পাওয়া গেছে। জব্দ করা টাকার সঙ্গে তারেক রহমানের ছবিসংবলিত এক বিএনপি নেতার প্রচারপত্রও পাওয়া গেছে। ওই নেতা হলেন শরীয়তপুর-৩ আসনের বিএনপির প্রার্থী মিয়া নুরুদ্দিন আহমেদ (অপু)।


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018