‘ভারতের যেকোনো পদক্ষেপের জবাব দিতে প্রস্তুত পাকিস্তানের সেনাবাহিনী’ | insaf24.com

‘ভারতের যেকোনো পদক্ষেপের জবাব দিতে প্রস্তুত পাকিস্তানের সেনাবাহিনী’

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


পাক সেনাবাহিনীর মুখপাত্র লে. জেনারেল আসিফ গফুর

পাকিস্তানের সেনাবাহিনী বলেছে, চিরবৈরী ভারতের যেকোনো পদক্ষেপের জবাব দিতে তারা প্রস্তুত। এছাড়া দিল্লির সাম্প্রতিক যুদ্ধাবস্থা তৈরির পেছনে অভিসন্ধি রয়েছে বলেও জানিয়েছে পাক বাহিনী।

পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) মহাপরিচালক মেজর জেনারেল আসিফ গফুর বলেন, সীমান্ত থেকে আসা যেকোনো হুমকির উপযুক্ত জবাব দিতে পাকিস্তানের সশস্ত্র বাহিনী পুরোপুরি প্রস্তুত আছে।

তিনি বলেন, মিথ্যা দাবি কিংবা বাগাড়ম্বরপূর্ণ বিবৃতির জবাবে তাদের প্রস্তুতি না, বরং ভারত থেকে স্থায়ী হুমকির পরিপ্রেক্ষিতে পেশাগত জবাবদিহিতা থেকে তারা প্রস্তুত রয়েছেন।

এক সাক্ষাতকারে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, একটি সার্জিক্যাল স্ট্রাইকের পর পাকিস্তান তার আচরণের পরিবর্তন আনবে বলে ভাবলে সেটা হবে বড় ভুল। পাকিস্তানের আচরণে পরিবর্তন আনতে সময় লাগবে বলেও মন্তব্য করেন তিনি।

আসিফ গফুর বলেন, ভারতে গণমাধ্যমের মাধ্যমে ও ঘরোয়া কারণে তারা যুদ্ধাবস্থা তৈরি করছে।

ডনের খবরে বলা হয়েছে, যেকোনো কৌশলগত ভুল হিসাব নিয়ে ভারতকে বারবার সতর্ক করেছে পাকিস্তান। দেশটির দাবি, যুদ্ধবিরতির লঙ্ঘন করলে তা আঞ্চলিক শান্তি ও নিরাপত্তার জন্য হুমকি।


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018


গণধর্ষণের শিকার সেই গৃহবধূর সঙ্গে দেখা করলেন ঐক্যফ্রন্ট নেতারা (ভিডিও)
জানুয়ারি ০৫, ২০১৯
ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


গণধর্ষণের শিকার সেই গৃহবধূর সঙ্গে দেখা করলেন ঐক্যফ্রন্ট নেতারা

গণধর্ষণের শিকার সেই গৃহবধূর সঙ্গে দেখা করলেন ঐক্যফ্রন্ট নেতারানোয়াখালী সুবর্ণচরে নৌকায় ভোট না দেয়ায় গণধর্ষণের শিকার গৃহবধূর সঙ্গে দেখা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।শনিবার (০৫ জানুয়ারি) দুপুরে তারা নোয়াখালী জেনারেল হাসপাতালে গিয়ে তার সঙ্গে দেখা করেন।ঘটনার মূলহোতাসহ যারা এর সঙ্গে জড়িত তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে ফখরুল ইসলাম আলমগীর বলেন, এ ঘটনার মাধ্যমে সরকারি দলের নারকীয়তার প্রকাশ ঘটেছে।এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনে বিএনপির সাবেক সংসদ সদস্য, দলের ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান ও জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী, বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুবউদ্দিন খোক প্রমূখ।

Posted by Insaf Tv on Saturday, January 5, 2019


নোয়াখালী সুবর্ণচরে নৌকায় ভোট না দেয়ায় গণধর্ষণের শিকার গৃহবধূর সঙ্গে দেখা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

শনিবার (০৫ জানুয়ারি) দুপুরে তারা নোয়াখালী জেনারেল হাসপাতালে গিয়ে তার সঙ্গে দেখা করেন।

ঘটনার মূলহোতাসহ যারা এর সঙ্গে জড়িত তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে ফখরুল ইসলাম আলমগীর বলেন, এ ঘটনার মাধ্যমে সরকারি দলের নারকীয়তার প্রকাশ ঘটেছে।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনে বিএনপির সাবেক সংসদ সদস্য, দলের ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান ও জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী, বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুবউদ্দিন খোক প্রমূখ।