মেঘনা নদীতে দুই লঞ্চের সংঘর্ষে নিহত ১ | insaf24.com

মেঘনা নদীতে দুই লঞ্চের সংঘর্ষে নিহত ১

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


বরিশালের মেঘনা নদীর মোহনায় দুটি লঞ্চের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (০৫ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার কালিগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন।

নিহত যুবকের নাম সাকিব পালোয়ান (২০)। তিনি মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের রাজ্জাক পালোয়ানের ছেলে। ঢাকার কেরানীগঞ্জে দরজির কাজ করতেন।

অ্যাডভেঞ্চার-৯ লঞ্চের সুপারভাইজার মাসুদ জানান, রাতে যাত্রী নিয়ে বরিশাল নদীবন্দর থেকে অ্যাডভেঞ্চার-৯ লঞ্চটি ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করে। পানি কম থাকায় মেহেন্দিগঞ্জ উপজেলার কালিগঞ্জ সংলগ্ন মেঘনা নদী তীরে লঞ্চটি নোঙ্গর করে রাখা হয়। রাত দেড়টার দিকে বরগুনা থেকে ঢাকাগামী সুন্দরবন-৬ নামের অপর একটি লঞ্চ অ্যাডভেঞ্চার-৯ লঞ্চকে ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে।

বরিশাল সদর নৌ-থানার সহকারী এএসআই মো. কবির জানান, লঞ্চের দুর্ঘটনায় আহত যাত্রীদের বরিশালগামী অ্যাডভেঞ্চার-১ লঞ্চে তুলে দেয়া হয়। পরে রবিবার সকালে তাদের বরিশাল-শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন।


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018