সুবর্ণচরে গণধর্ষণ মামলায় সাত আসামি ৫ দিনের রিমান্ডে | insaf24.com

সুবর্ণচরে গণধর্ষণ মামলায় সাত আসামি ৫ দিনের রিমান্ডে

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


নোয়াখালীর সুবর্ণচরে ধানের শীষে ভোট দেওয়ায় গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত সাত আসামিকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (৬ জানুয়ারি) দুপুরে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবমিতা গুহ এই আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইব্রাহিম খলিল ২ নম্বর আমলি আদালতে এজাহারভুক্ত সাত আসামির ৭ দিন করে রিমান্ড চাইলে, আদালত পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। একাদশ জাতীয় নির্বাচনের দিন রাতে (৩০ ডিসেম্বর) উপজেলার ৫ নম্বর চরজুবলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চর মধ্য বাগ্যা গ্রামে ধর্ষণের শিকার হন ওই গৃহবধূ।

রিমান্ড মঞ্জুরকৃত মামলার এজাহারভুক্ত সাত আসামি হলেন মূলহোতা রুহুল আমিন, আসামি সালাউদ্দিন (৩৫), জসিম উদ্দিন ওরফে জইস্যা (৩৫), হাসান আলী ভুলু (৬০), সোহেল (৩৫), স্বপন (৩৫), বাদশা আলম বাসু (৪০) ও ইব্রাহিম খলিল বেছু।

জেলা পুলিশ সুপার ইলিয়াছ শরীফ জানান, “ধর্ষণের মামলায় এজাহারভুক্ত ৯ জনের মধ্যে পাঁচজনসহ আট জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৫ জানুয়ারি) রাত ১২টার দিকে ফেনী জেলার সদর উপজেলার সুলতানপুর গ্রাম থেকে এজাহারভুক্ত ৯ নম্বর আসামি সালাউদ্দিনকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। এ নিয়ে এই মামলায় এজাহারভুক্ত পাঁচজন (বাদশা আালম ওরফে বাসু ওরফে কুড়াইল্যা বাসু, স্বপন, বেচু, সোহেল ও সালাউদ্দিন) এবং তদন্তে জড়িত সন্দেহে তিনজনকে (মূল ইন্ধনদাতা রুহুল আমিন, মূল হোতা হাসান আলী রুলু ও জসিম) গ্রেফতার করা হয়। এছাড়া, অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।”

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর ভোটের দিনগত রাতে ওই গৃহবধূর বাড়িতে গিয়ে রুহুল আমিনের নেতৃত্বে এক গৃহবধূ ধর্ষণ করা হয়। এর পর ঘটনাটি কাউকে না বলতে এবং মামলা না করতে প্রাণনাশের হুমকি দিয়ে তারা পালিয়ে যায়।

ভুক্তভোগীর স্বামী জানান, ধানের শীষে ভোট দেয়া কেন্দ্র করে তার স্ত্রী গণধর্ষণের শিকার হন। পরে ভুক্তভোগী নারীর স্বামী ৯ জনকে আসামি করে মামলা করেন।


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018