সাভার দারুল উলুম ইসলামীয়া মাদরাসার ইসলামী মহাসম্মেলন ১০ ও ১১ জানুয়ারি

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | মুহাম্মাদ ইয়ামিন


ঢাকা সাভারে অবস্থিত দারুল উলুম ইসলামিয়া মাদরাসার হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষ্যে দুইদিন ব্যাপী ইসলামী মহাসম্মেলনের আয়োজন করা হয়েছে।

আগামী বৃহস্পতিবার ও শুক্রবার (১০ ও ১১ জানুয়ারী) সাভার শাহীবাগ-ডগরমোড়া সংলগ্ন দারুল উলুম ইসলামীয়া মাদরাসা ময়দানে প্রতিদিন বাদ আসর থেকে সম্মেলনের কার্যক্রম শুরু হয়ে চলবে মধ্যরাত পর্যন্ত।

মহাসম্মেলনে বিশেষ আর্কষণ হিসেবে উপস্থিত হবেন জাগ্রত কবি মুহিব খান।

প্রথম দিন আল্লামা নূর হোসাইন কাসেমীর সভাপতিত্বে বয়ান করবেন মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা নাজমুল হাসান, মাওলানা রেজাউল করিম ও আবদুল মান্নান পাটাশায়রী প্রমুখ।

দ্বিতীয় এবং শেষ দিন জামিয়া সুবহানিয়ার শাইখুল হাদীস মুফতী মহিউদ্দিন মাসুমের সভাপতিত্বে বয়ান করবেন শাইখুল হাদিস ড. মুশতাক আহমেদ, মুফতী ফোরকান আহমাদ, মুফতী নূরুদ্দীন নোমানী ও মাওলানা শাহেদ জাহিরী প্রমূখ।


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018


চট্টগ্রাম আনোয়ারা ইসলাম প্রচার সংস্থার ইসলামী মহাসম্মেলন ১১ এবং ১২ জানুয়ারি
জানুয়ারি ০৮, ২০১৯
ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | মাহবুবুল মান্নান


চট্টগ্রাম আনোয়ারা উপজেলার দ্বীনি ও দাওয়াতী সংগঠন পরৈকাড়া ইসলাম প্রচার সংস্থার উদ্যোগে দু’দিন ব্যাপী ১৪তম ইসলামী মহাসম্মেলনের আয়োজন করা হয়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে আনোয়ারা ছাত্তারহাট তেমহনী প্রাঙ্গণে শুরু হবে এ আয়োজন।

ইতোমধ্যে সম্মেলনের প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে বলে ইনসাফকে নিশ্চিত করেছেন সংস্থার সেক্রেটারি জেনারেল মাওলানা মাহফুজুর রহমান।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বয়ান করবেন বিশিষ্ট মুফাচ্ছিরে কুরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী।

আরো বয়ান করবেন চট্টগ্রাম ওমরগনি এম ই এস কলেজের অধ্যাপক মাওলানা ড.আ ফ ম খালেদ হোসাইন, মাওলানা নাসিরুদ্দিন যুক্তিবাদী গোপালগঞ্জ, মাওলানা হাফেজ আবদুল হক কক্সবাজার,জামেয়া পটিয়ার সিনিয়র মুহাদ্দিস মাওলানা ওবাইদুল্লাহ হামযাহ, কর্ণফুলী শাহমীরপুর মাদরাসার নির্বাহী মুহতামিম মাওলান নুরুল্লাহ,মাওলানা মুফতি ওয়ালিউল্লাহ ঢাকা, মাওলানা মেরাজুল হক ঢাকা, মাওলানা নুরুল কাদের শাকের কক্সবাজার সহ দেশ বরেণ্য ওলামায়ে কেরাম।