টাঙ্গাইলে স্কুলছাত্র অপহরণকালে দুই ভুয়া ডিবি সদস্য আটক: গাড়িতে আগুন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


টাঙ্গাইলের ঘাটাইলে এক স্কুলছাত্রকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার সময় দুই অপহরণকারীকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুদ্ধ জনতা। এ সময় জনতা তাদের ব্যাবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মো. মাকছুদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়মনসিংহের ফুলবাড়িয়া কোষমাইল গ্রামের মো. রফিকুল ইসলামের নবম শেণিতে পড়ুয়া ছেলে তানজীল আজ সন্ধ্যার দিকে মোটরসাইকেল নিয়ে কোষামাইল এলাকার রাস্তার পাশে দাড়িয়ে ছিল। এ সময় পিছন দিক থেকে একটি প্রাইভেটকার এসে ডিবি পরিচয় দিয়ে থানায় মামলা আছে এই বলে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে ঘাটাইল উপজেলার গারোবাজারের দিকে রওনা দেয়। এসময় অপহরণকারীদের একজন তার মোটরসাইকেলটি নিয়ে যায়। পরে এলাকাবাসীর সন্দেহ হলে তারা প্রাইভেটকারটির পিছু নেয়। এ সময় অপহরনকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে গারোবাজারের সলিং এলাকায় পৌঁছালে জনতার রোষানলে পড়ে। পরে তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে বিক্ষুদ্ধ জনতা তাদের আটক করে গনধোলাই দেয়। এসময় তাদের ব্যাবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

টাঙ্গাইল পুলিশ অপহৃত স্কুল ছাত্র তানজিলকে উদ্ধার ও দুই অপহরণকারীকে আটক করে ফুলবাড়িয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে।


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018


প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগে মাদারীপুরে আটক ১
জানুয়ারি ১০, ২০১৯
ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেসবুকে প্রকাশের অপরাধে মাদারীপুরের শিবচর থেকে ১ যুবককে আটক করেছে র‌্যাব-৮।

এ ব্যাপারে শিবচর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাব-৮ জানায়, র‌্যাব-৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার এর নেতৃত্বে বুধবার শিবচর পৌরসভার নলগোড়া গ্রামে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি দল। অভিযানকালে মোঃ তানভীর হাসান মোহন (২৩) নামক এক যুবককে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও ২ টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটক তানভীর রাজশাহী জেলার বাঘা থানার তুলশীপুর গ্রামের আঃ মান্নানের ছেলে। সে দীর্ঘদিন ধরে তার নিজ নামীয় Tanbir Hassan নামক ফেসবুক আইডির মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে প্রকাশ, প্রধানমন্ত্রীর পূত্র সজিব ওয়াজেদ জয়, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ এর নামে বিভিন্ন কুৎসামূলক বক্তব্য, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর বিকৃত ছবি প্রকাশ এবং সরকার বিরোধী বিভিন্ন অপপ্রচার করে আসছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অপরাধের কথা স্বীকার করেছে। উদ্ধারকৃত মোবাইলসহ আটককৃত তানভীরকে শিবচর থানায় হস্তান্তর করা হয়েছে।