স্ত্রীর আত্মহত্যার ৫ দিন পর আত্মহত্যা করলেন স্বামী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


৫ দিন আগে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন স্ত্রী সোহানা বেগম (১৯)। স্ত্রীর মৃত্যুশোক সইতে না পেরে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন স্বামী সাগর শেখ (২৬)।

ঘটনাটি ঘটেছে ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের উত্তর গোপীনাথপুর গ্রামে।

আজশুক্রবার দুপুরে সাগর শেখের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠিয়েছে নগরকান্দা থানা পুলিশ।

নিহত সাগর শেখ ওই গ্রামের খোকন শেখের ছেলে।

স্থানীয়রা জানান, সাগর শেখ তার চাচা সোবহান শেখের মেয়ে সোহানা বেগমকে প্রেম করে এক বছর আগে বিয়ে করেন। তাদের এ বিয়ে স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি সাগর শেখের মা জামেলা বেগম।

বিয়ের পর থেকেই সোহানাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন শুরু করে। নির্যাতনের মাত্রা দিন দিন বৃদ্ধি পেতে থাকলে সহ্য করতে না পেরে গত ৬ জানুয়ারি রোববার দিবাগত গভীর রাতে বসতঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সোহানা বেগম।

সোহানার মৃত্যুর পর সাগর শেখ মানসিকভাবে ভেঙে পড়েন। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বসতঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সাগর শেখ।

নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান বলেন, লাশের ময়নাতদন্তের পর সাগর শেখের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018


শিক্ষা প্রতিষ্ঠানে অতিরিক্ত ফি নিলে ব্যবস্থা : শিক্ষামন্ত্রী
Date: জানুয়ারি ১১, ২০১৯
ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ভর্তির ক্ষেত্রে অতিরিক্ত ফি আদায় নিয়মবহির্ভূত কাজ এবং অন্যায়। শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রছাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ফি নেয়া হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

শুক্রবার চাঁদপুর সদর উপজেলায় নির্বাচন-পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

দীপু মনি বলেন, বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া, শিশুদের স্কুলমুখী করা এবং ঝরেপড়া রোধসহ শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, বিদ্যালয়বিহীন গ্রামে বিদ্যালয় স্থাপনসহ যেসব সাফল্য রয়েছে, সেসব সাফল্য এগিয়ে নিতে আগামী পাঁচ বছরে এ ধারা অব্যাহত থাকবে। এ ছাড়া অন্য যেসব চ্যালেঞ্জ রয়েছে, তা মোকাবিলা করা হবে।

শিক্ষামন্ত্রী আরও জানান, শিক্ষার মান উন্নয়নে যা কিছু প্রয়োজন, তার সবকিছু করা হবে।