জানুয়ারি ১৯, ২০১৭

সড়ক দুর্ঘটনায় ছাত্র জমিয়ত নেতা সুফিয়ানসহ পরিবারের ৮সদস্যের মৃত্যু

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

2016-09-16_164205

এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছাত্র জমিয়ত বাংলাদেশ’র কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান ও তার পিতা ও বড় ভাইসহ পরিবারের ৮জন সদস্য মারা গেছেন।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার শশই এলাকায় আজ শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস ও বর-যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, ঘটনাস্থল থেকে সাতজনের লাশ উদ্ধার করা হয়। আহত অবস্থায় উদ্ধার করে চারজনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন একজন মারা যান। হতাহত ব্যক্তিরা সবাই মাইক্রোবাসের যাত্রী।

দুর্ঘটনায় বর ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান নিযাম (২৫), তাঁর মামা হাজি আবদুল হান্নান (৬৫), বরের দুই ভাই কামরান (২০) ও ফয়ছল (২৩), বরযাত্রী মুর্শেদ (২৫), হাবিবুল (২২), আলী হোসেন (২৫) ও মুক্তার মিয়া (৪২) নিহত হন।

তিন ছেলে ও স্বজনদের দুর্ঘটনার খবরে বিয়েবাড়ির আনন্দ এখন কান্নায় রূপ নিয়েছে। বরের রুপশপুর গ্রামের বাড়িতে এখন মাতম চলছে।