নোয়াখালীতে যাত্রীবাহি বাস খাদে; নিহত ৪, অাহত ১৫

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | অারিফ সবুজ


নোয়াখালীর বেগমগঞ্জে যাত্রীবাহি বাস খালে পড়ে ৪ জন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছে। বুধবার (১৬ জানুয়ারি) রাত ১১ টার দিকে চৌমুহনী-ফেনী আঞ্চলিক সড়কের জমিদারহাট বড়পোল নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, চৌমুহনী থেকে ফেনী অভিমুখে সুগন্ধা পরিবহনের যাত্রীবাহি একটি বাস বড়পোল নামক স্থানে পৌঁছামাত্র নিয়ন্ত্রন হারিয়ে পাশ্ববর্তি খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়।

নিতদের নাম পরিচয় সঠিকভাবে পাওয়া যায়নি। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতাল, চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় নোয়াখালী-ফেনী সড়কের দু’পাশে দীর্ঘ যানজট সৃস্টি হয়। খবর পেয়ে বেগমগঞ্জ মডেল থানা ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ দূর্ঘটনাস্থলে গিয়ে যানচলাচল স্বাভাবিক করে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি ফিরোজ হোসাইন মোল্লা বিষয়টি নিশ্চিত করে জানান, বাসটি উদ্ধার করা হয়েছে।


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018


টিআইবির রিপোর্ট সঠিক নয়: সিইসি
জানুয়ারি ১৬, ২০১৯
ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) রিপোর্ট টিআইবি রিপোর্ট সঠিক নয় বলে মন্তব্য করেছেন ধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। তিনি বলেন এটা আমরা পুরোপুরি প্রত্যাখ্যান করছি। এটা ঠিক রিপোর্ট না। এটা অসৌজন্যমূলক, লজ্জাকর বিষয়। এ কথাগুলো এভাবে বলা ঠিক হয়নি।

বুধবার (১৬ জানুয়ারি) নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউটে (ইটিআই) আয়োজিত এক প্রশিক্ষণ কর্মশালা সমাপনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

সিইসি আরো বলেন, এটা আমরা পুরোপুরি প্রত্যাখ্যান করছি।কারণ পত্রপত্রিকার যে তথ্য পেয়েছি, তাতে এ রকম কোনো অভিযোগ পাইনি। কোনো জায়গায় আপনারা (সাংবাদিকদের) এমন (অনিয়মের খবর) দেখাননি, তারা (টিআইবি) যেভাবে বলেছেন। নির্বাচনে সে ধরনের অনিয়ম হয়েছে। শুধু গণমাধ্যম নয়; আমাদের কর্মকর্তা, নির্বাচনী তদন্ত কমিটি, নির্বাহী ম্যাজিস্ট্রেটদের কাছ থেকে আমরা নির্বাচনের তথ্য নিয়েছি। নির্বাচনে এমন ঘটনা হয়নি। টিআইবি যে রকম বলেছেন, তার সতত্য নেই।