গাজীপুরে স্কুলছাত্র নিহতের প্রতিবাদে বিক্ষোভ, গাড়ি ভাংচুর

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


গাজীপুরের বঙ্গবন্ধু সরকারি হাই স্কুল বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র ওমর আলীকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন ছাত্র ছাত্রীরা।

শনিবার (১৯ জানুয়ারি) সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা টাঙ্গাইল মহসড়কে এ কর্মসূচী পালন করা হয়।

এসময় ছাত্র ছাত্রীরা প্রায় আধা ঘন্টা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও কালিয়াকৈর-নবীনগর সড়কে অবরোধ করে রাখেন। সড়কে থাকা কয়েকটি যানবাহন ভাংচুরও করে তাঁরা। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করলে যানচলাচল স্বাভাবিক হয়।

ওই ছাত্র ছাত্রীদের দাবী গত বৃহস্পতিরবার দুপুরে ওমর আলীকে বাস থেকে ধাক্কা দিয়ে যারা নিহত করেছেন তাদের অবিলম্বে গ্রেফতার করে ফাঁসি কার্যকর করতে হবে।


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018


লক্ষ্মীপুরে লেগুনা ও পিকাপভ্যানের সংঘর্ষে পথচারী নিহত
জানুয়ারি ১৯, ২০১৯
ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | রাকিব হোসেন আপ্র


লক্ষ্মীপুরে যাত্রীবাহী লেগুনা ও মালবাহী পিকাপভ্যানের মুখোমুখি সংঘর্ষে আলাউদ্দিন স্বপন (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন। শনিবার (১৯ জানুয়ারি) সকালে লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক মহাসড়কের নুড়িগাছ তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় সৌরভ নামে আরো একজন আহত হয়েছে বলে জানা গেছে।

নিহত স্বপন লক্ষ্মীপুর পৌরসভার দক্ষিণ মজুপুর গ্রামের আজিম উদ্দিন ক্বারি বাড়ির মরহুম শাহাবুদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, সকাল ৬টার দিকে নুড়িগাছ তলা এলাকায় লক্ষ্মীপুরগামী যাত্রীবাহী লেগুনার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মালবাহী পিকাপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গাড়ি দুটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী স্বপনকে চাপা দেয়। তিনি ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে এবং দুর্ঘটনায় জড়িত লেগুনা ও পিকাপভ্যানটি আটক করে।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত স্বপনের মৃতদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। লেগুনা ও পিকাপভ্যানটি আটক করা হয়েছে। তবে ঘটনার পর থেকে গাড়ি দুটির চালক ও হেলপাররা পলাতক রয়েছে বলেও জানান তিনি।