আল্লাহর দীনকে বিজয়ী আদর্শ রূপে প্রতিষ্ঠা করতে হবে: মুফতী ফয়জুল্লাহ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

মুফতী ফয়জুল্লাহইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন, মহান আল্লাহর প্রতিটি হুকুমের কাছে পূর্ণ আত্মসমর্পণ করা পরিপূর্ণ মুসলমান হওয়ার জন্য অপরিহার্য শর্ত। আমরা পরিপূর্ণ মুসলমান রূপে বাঁচতে চাই বলেই জীবনের সর্বক্ষেত্রে ইসলাম প্রতিষ্ঠা করতে চাই।

মুফতী ফয়জুল্লাহ আরো বলেন, ইসলাম বিরোধী দেশী-বিদেশী শক্তি দেশের রাজনীতি, প্রশাসন, সংবিধান,শিক্ষা-সংস্কৃতিসহ কোন ক্ষেত্রেই ইসলাম ও ইসলামপন্থিদের সামান্যতম ছাড় দিতে রাজী নয়। মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের আদর্শে সমাজ গঠন ও রাষ্ট্রে ইনসাফ,সাম্য,মানবিক মর্যাদা ও গণমানুষের অধিকার কায়েম করতে দিতেও তারা রাজী নয়। ইসলাম কায়েমের স্বপ্ন দেখাটিই তাদের কাছে মহা অপরাধ!

আজ সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ইসলামী ঐক্যজোটের মহাসচিব আরও বলেন, এই অবস্থা থেকে মুক্তির জন্য আমাদেরকে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সাহাবাগণের ন্যায় শ্রম, মেধা,সময়, অর্থ ও প্রাণদানের জন্য প্রস্তুত থাকতে হবে। মহান আল্লাহকে খুশি করার জন্যে শান্তিপূর্ণ উপায়ে, শৃঙ্খলার নীতি ইনুসরণ করে আল্লাহর জমীনে আল্লাহর দীনকে বিজয়ী আদর্শ রূপে প্রতিষ্ঠা করতে হবে। এ পথেই বিশ্বজুড়ে ইসলামের শক্তি ও গৌরব বৃদ্ধি করতে হবে।