মাগুরায় ছাত্রলীগকর্মীকে পেটাল পুলিশ, প্রতিবাদে সড়ক অবরোধ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


মাগুরায় ছাত্রলীগ কর্মী আবির আহমেদ ইভানের ওপর পুলিশের মারপিট ও নির্যাতনের অভিযোগের প্রতিবাদে দোষী পুলিশ কর্মকর্তা ডিবির এসআই নাসির এবং ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মিজানের অপসারণের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

বুধবার (৩০ জানুয়ারি) বেলা ১১টা থেকে জেলা শহরের প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন ক্ষুব্ধ ছাত্রলীগকর্মীরা।

ছাত্রলীগের অভিযোগ, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মাগুরা শহরের চৌরঙ্গী মোড়ে ট্রাফিক পুলিশের সহায়তায় স্কাউট সদস্যদের অভিযান চলছিল। এ সময় হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানোর অভিযোগে তারা ইমন নামে মাগুরা হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের এক ছাত্রের গাড়ি আটকে রাখে। এ সময় ইমন সাহায্য চেয়ে তার মামা মাগুরা পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের ছাত্র আবির আহমেদ ইভানকে ডেকে পাঠায়। ইভান ও জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান রুবেল ঘটনাস্থলে যায়।

তখন পুলিশ মটরসাইকেল চালক ইমনকে ছেড়ে দিলেও ঘটনাস্থলে থাকা ডিবির এসআই ছাত্রলীগ সভাপতি রুবেলের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এ ঘটনার প্রতিবাদ করলে টিআই মিজান এবং এসআই নাসিরের নির্দেশে ৮-১০ পুলিশ ছাত্রলীগকর্মী আবির আহমেদ ইভানকে শহরের চৌরঙ্গী মোড়ে প্রকাশ্যে চড়, লাথিসহ বেদম মারপিট করে।

এ বিষয়ে মাগুরা জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান রুবেল বলেন, পুলিশের এমন আচরণ এবং সামান্য কারণে নির্যাতনের ঘটনা অমার্জিত। অবিলম্বে দোষী পুলিশ কর্মকর্তাদের বিচার চাই।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল আলম বলেন, মাগুরা জেলা আ’লীগের ঊর্ধ্বতন নেতৃবৃন্দের সঙ্গে বিষয়টি সমাধান করতে আলোচনা চলছে। অল্প সময়ের মধ্যেই এর সমাধান হয়ে যাবে।

ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018