ফেনীতে বন্দুকযুদ্ধে নিহত ১, গুলিবিদ্ধ ১

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


                                                                                                  অলঙ্করণ : জারাদা

ফেনীর ছাগলনাইয়ায় দুই দল ডাকাতের মধ্যে কথিত বন্দুকযুদ্ধে মহিউদ্দিন সবুজ ওরফে সবুজ নামের একজন নিহত এবং পলাশ নামে অপর একজন গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়া পলায়নকালে ফারুক নামের অন্য একজনকে আটকের কথা জানিয়েছে পুলিশ।

বুধবার (৩০ জানুয়ারি) রাত আড়াইটার দিকে উপজেলার রাঁধানগর ইউনিয়নের বেতাগা বাবুল মিয়ার প্রজেক্টের পেছনে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত সবুজ ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া ওয়ার্ডের আব্দুল মোতালেব ওরফে তালেব চোরার ছেলে এবং গুলিবিদ্ধ পলাশ নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার থানারহাট গ্রামের নুরুল হকের ছেলে। আর ফারুক ফেনীর দাগনভুইয়া উপজেলার আশ্রাফপুরের নুরুল আমিনের ছেলে।

ওসি এমএম মুর্শেদ জানান, দু’দল ডাকাতের মধ্যে ‘বন্দুকযুদ্ধের’ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অন্য ডাকাতরা পালিয়ে গেলেও ধাওয়া করে ফারুককে আটক করে। এসময় ঘটনাস্থলে পড়ে থাকা মরদেহ সবুজের বলে স্থানীয়রা পুলিশকে নিশ্চিত করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বন্দুক, পাঁচ রাউন্ড গুলি, দুইটি কোরাবারি, একটি দা, তিনটি ছুরি, একটি চাপাতি, একটি রেঞ্জ ও একটি স্ক্রু ড্রাইভার জব্দ করা হয় বলেও জানান ওসি।

পুলিশ জানায়, সবুজ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি, অস্ত্রসহ ৮টি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বন্দুক, পাঁচ রাউন্ড গুলি, একটি দা, তিনটি ছুরি, একটি চাপাতি, একটি রেঞ্জ ও একটি স্ক্রু ড্রাইভার জব্দ করা হয়।

ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018