নরসিংদীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস গর্তে: নিহত ১, আহত ১২

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গর্তে পড়ে স্বপন মিয়া (৪৫) নামে বাসের সুপারভাইজার নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন নারী, পুরুষ ও শিশুসহ ১২ জন।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকালে শিবপুর উপজেলার কারারচরে সুলতানা ফিলিং স্টেশনের সামনে ঢাকা-সিলেট মহসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শিবপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী মো. শফিকুল ইসলাম ভুইয়া জানান, সকালে মামুন পরিবহনের একটি বাস সুনামগঞ্জ থেকে ঢাকা যাত্রাকালে শিবপুর উপজেলার কারারচরে এসে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পাশের খাদে পড়ে যায়। এতে বাসটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই সুপারভাইজার স্বপন নিহত হন। এসময় আহত হন অন্তত ১২ জন।

আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে গুরুতর আহত দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, বেপরোয়া গতি ও ঘুম ঘুম চোখে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018