হেফাজত নেতা মাওলানা ফেরদাউসকে নি:শর্ত মুক্তি দিন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

হেফাজতে ইসলাম বাংলাদেশহেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক মাওলানা ফেরদাউসুর রহমানের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু জানান, ২০১৩ সালের ৬ মে বিজিবি ও হেফাজতে ইসলামের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার একটি মামলায় রবিবার আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন মাওলানা ফেরদাউসুর রহমান। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

তিনি জানান, আদালতে শুনানিতে অংশগ্রহণ করেছিলেন আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সাবেক সভাপতি আব্দুল বারী ভূইয়া ও অ্যাডভোকেট মাইনুদ্দীন আহম্মেদসহ বেশ কয়েকজন আইনজীবী।

মাওলানা আজিজুল হক ইসলামাবাদী অবিলম্বে মাওলানা ফেরদাউসুর রহমানের মুক্তি দাবি জানিয়ে বলেন, আলেমসমাজককে মিথ্যা মামলায় গ্রেফতার করে হয়রানীর পরিনাম ভাল হবে না। মাওলানা ফেরদাউস একজন প্রতিবাদী আলেম। যে কোন অন্যায়ের বিরুদ্ধে তিনি সোচ্চার ছিলেন। হেফাজতের একজন নিবেদিত প্রাণ দায়িত্বশীলকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করা হচ্ছে। আমরা অবিলম্বে তার নি:শর্ত মুক্তির দাবী জানাচ্ছি।