আগামীকাল পঞ্চগড়ে কাদিয়ানীদের ইজতেমা বন্ধের দাবিতে ঢাকায় বিক্ষোভ মিছিল

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


মানবতার মুক্তির দূত মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে শেষ নবী হিসেবে অস্বীকারকারী কাদিয়ানী সম্প্রদায়ের ঘোষিত তথাকথিত জাতীয় ইজতেমা বন্ধের দাবিতে আগামীকাল (১৩ ফেব্রুয়ারী) জাতীয় মসজিদ বাইতুল মোকাররমসহ সারা দেশে বিক্ষোভ মিছিল করবে আর্ন্তজাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ।

বিক্ষোভ কর্মসূচী পালনে ইতিমধ্যেই ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে অরাজনৈতিক এই সংগঠনটি।

ইনসাফের সাথে আলাপকালে সংগঠনটির মহাসচিব মাওলানা নূরুল ইসলাম জানান, মূলত শুক্রবার বিক্ষোভ মিছিলের প্রস্তুতি থাকলেও বিশ্ব ইজতেমার কারনে এটিকে আগামীকাল বুধবার করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি জানান, ইতিমধ্যেই ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বিক্ষোভ মিছিল সফল করতে। ঢাকার প্রধান বিক্ষোভ মিছিলটি হবে জাতীয় মসজিদ বাইতুল মোকাররমের উত্তর গেইটে। বিকেল ৩টা থেকে শুরু হবে।

তিনি দেশবাসীকে ঈমানি দায়িত্ববোধ থেকে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণের আহবান জানান।


ফেসবুকে রাষ্ট্র বিরোধী গুজবের অভিযোগে সিলেটে আটক ১
ফেব্রুয়ারি ১২, ২০১৯
ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীসহ অন্যান্য মন্ত্রী ও সাংসদদের সম্পর্কে মিথ্যা ও সম্মানহানিকর ছবি এবং রাষ্ট্র বিরোধী গুজব ছড়ানোর অভিযোগে দক্ষিণ সুরমা থেকে একজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে র‍্যাব-৯ এর একটি দল দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকা থেকে তাকে আটক করে।

আটক ব্যক্তির নাম মো. মাসুম আহমেদ (৩৭)। সে দক্ষিণ সুরমার শেখের গাঁও গ্রামের আব্দুল মহিতের ছেলে।

র‍্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান বলেন- আটক মাসুম দীর্ঘদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে জাতীয় ব্যক্তিবর্গসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সম্মান হানি ও রাষ্ট্র বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে। এছাড়াও তার ফেসবুক আইডি থেকে সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বিতর্কিত করার লক্ষ্যে ক্রমাগত তৎপরতা পরিচালনার প্রমাণ পাওয়া যায়।

অভিযুক্তের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরপূর্বক তাকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।