কাশ্মীর ইস্যু; সীমান্তে ৬০০ ট্যাংক পাঠাল পাকিস্তান

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | আন্তর্জাতিক ডেস্ক


ফাইল ছবি

ভারতের ইতিহাসে সবথেকে বড় হামলার ঘটনা ঘটলো কাশ্মীরের পুলওয়ামাতে। ভয়ঙ্কর এই হামলায় এখনও পর্যন্ত ৪০জনেরও বেশি ভারতীয় সৈন্য নিহত হয়েছে। এই ঘটনায় কেঁপে উঠেছে গোটা দেশ। হামলা ঘটনা কাশ্মিরে ঘটলেও ক্রমশ চাপ বাড়ছে পাকিস্তানের উপর। এরই মধ্যে বদলা নেওয়ার জন্যে ভারতীয় সেনাকে পূর্ণ স্বাধীনতা দেওয়া হয়েছে।

এমনকি, বদলা যে নেওয়া হবে সেই ইঙ্গিত দিয়েছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে রাজনাথ সিং সবাই। ফলে এই হুঁশিয়ারিতে প্রত্যাঘাতের আশঙ্কায় সীমান্তকে রণসাজে সাজাচ্ছে পাকিস্তান।

হিন্দিতে প্রকাশিত এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর মোতাবেক ভারত-পাকিস্তান সীমান্তকে রণসাজে সাজাচ্ছে পাকিস্তান। সীমান্ত এলাকায় ৬০০ ট্যাংক মোতায়েন করেছে পাকিস্তান সেনাবাহিনী। এমনটাই ওই সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে দাবি করা হয়েছে। শুধু তাই নয়, ভারতের প্রত্যাঘাতের আশঙ্কায় পাকিস্তান সেনাবাহিনীর সমস্ত উচ্চপদস্থ অফিসারদের ছুটি বাতিল করা হয়েছে বলে জানা গিয়েছে। সীমান্ত এলাকাতেও পাকিস্তান রেঞ্জার্সকে হাই-অ্যালার্টে থাকতে বলা হয়েছে বলে ওই সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে।



ইনসাফের আয়োজনে ‘মিডিয়ার গুরুত্ব শীর্ষক’ আলোচনা সভা আগামীকাল
ফেব্রুয়ারি ১৭, ২০১৯
ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


মিডিয়ার প্রয়োজন ও গুরুত্ব শীর্ষক আলোচনা সভার আয়োজন করেছে দেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকম।

আগামীকাল (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টা থেকে রাজধানীর ফকিরাপুলস্থ হোটেল রহমানিয়া ইন্টারন্যাশনালের কনফারেন্স হলে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

ইনসাফের পরিচালনা পর্ষদের সদস্য মাওলানা সালাহউদ্দিন জাহাঙ্গিরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখবেন আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী, দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খাঁন নদভী,স্বপ্নচারী লেখক ও অনুবাদক মাওলানা মুহাম্মদ যাইনুল আবেদীন, মাসিক আদর্শ নারীর সম্পাদক মুফতী আবুল হাসান শামসাবাদী, ইসলাম টাইমস টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক মাওলানা শরীফ মুহাম্মাদ, ইনসাফের উপদেষ্টা সম্পাদক মাওলানা মুসা বিন ইজহার চৌধুরী, আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক মুহাম্মদ আমিমুল ইহসান, আলেম সাহিত্যিক মাওলানা জহির ইবনে মুসলিম, মাওলানা রুহুল আমীন সাদী (সাইমুম সাদী), মুফতী সাখাওয়াত হোসাইন রাযী, উম্মাহ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক মুনির আহম্মেদ, নূরবিডি ডটকমের সম্পাদক সৈয়দ শামসুল হুদা, যুবকন্ঠের সম্পাদক মুফতী নেয়ামাতুল্লাহ আমীন, সবার খবরের সম্পাদক মাওলানা আব্দুল গাফফার সহ লেখক, কবি, সাংবাদিক, সম্পাদক ও মিডিয়া ব্যক্তিত্বরা।

ইনসাফের সম্পাদক সাইয়েদ মাহফুজ খন্দকার অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত করার জন্য সকলের দোয়া কামনা করেছেন।