দিনাজপুরে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


দিনাজপুরের বীরগঞ্জে ২ সন্তানের জননী (৩৫) এক দিনমজুর নারীকে ধর্ষণের অভিযোগে উঠেছে। এ ঘটনায় মো. ওমর ফারুক নামে এক যুবককে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে এলাকাবাসী।

রবিবার (১৭ ফেব্রুয়ারি) বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের গন্ডারঝাড় গ্রামের এ ঘটনা ঘটে।

আটক মো. ওমর ফারুক(২৫) বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের গন্ডারঝাড় গ্রামের মো. কফিল উদ্দিনের ছেলে।

নির্যাতিত নারীর পরিবার সূত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ১০টায় তার মেয়ে দিনমজুর হিসেবে প্রতিবেশী ইউসুফ আলীর বাগানে নিড়ানীর কাজে যাচ্ছিলেন। সকালে মেঘের কারণে এলাকায় কোন লোকজন না থাকায় একা পেয়ে প্রতিবেশী মো. ওমর ফারুক জোরপূর্বক পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। নিজেকে রক্ষার চেষ্টা করলে ওই নারীকে বেধড় মারধর করলে এক সময় অচেতন হয়ে পড়েন তিনি। খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সমরেশ দাশ জানান, আমরা প্রাথমিকভাবে চিকিৎসা করেছি। তারপর কিছুটা সুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সন্ধ্যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেছি। তিনি ধর্ষণ হয়েছে কিনা এই মুহুর্তে শিওর বলা যাবে না। কারণ এটি পরীক্ষা নিরিক্ষার ব্যাপার।

বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভিন ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, এ ঘটনার পর পুলিশ ওমর ফারুককে আটক করেছে।



ইনসাফের আয়োজনে ‘মিডিয়ার গুরুত্ব শীর্ষক’ আলোচনা সভা আগামীকাল
ফেব্রুয়ারি ১৭, ২০১৯
ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


মিডিয়ার প্রয়োজন ও গুরুত্ব শীর্ষক আলোচনা সভার আয়োজন করেছে দেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকম।

আগামীকাল (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টা থেকে রাজধানীর ফকিরাপুলস্থ হোটেল রহমানিয়া ইন্টারন্যাশনালের কনফারেন্স হলে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

ইনসাফের পরিচালনা পর্ষদের সদস্য মাওলানা সালাহউদ্দিন জাহাঙ্গিরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখবেন আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী, দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খাঁন নদভী,স্বপ্নচারী লেখক ও অনুবাদক মাওলানা মুহাম্মদ যাইনুল আবেদীন, মাসিক আদর্শ নারীর সম্পাদক মুফতী আবুল হাসান শামসাবাদী, ইসলাম টাইমস টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক মাওলানা শরীফ মুহাম্মাদ, ইনসাফের উপদেষ্টা সম্পাদক মাওলানা মুসা বিন ইজহার চৌধুরী, আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক মুহাম্মদ আমিমুল ইহসান, আলেম সাহিত্যিক মাওলানা জহির ইবনে মুসলিম, মাওলানা রুহুল আমীন সাদী (সাইমুম সাদী), মুফতী সাখাওয়াত হোসাইন রাযী, উম্মাহ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক মুনির আহম্মেদ, নূরবিডি ডটকমের সম্পাদক সৈয়দ শামসুল হুদা, যুবকন্ঠের সম্পাদক মুফতী নেয়ামাতুল্লাহ আমীন, সবার খবরের সম্পাদক মাওলানা আব্দুল গাফফার সহ লেখক, কবি, সাংবাদিক, সম্পাদক ও মিডিয়া ব্যক্তিত্বরা।

ইনসাফের সম্পাদক সাইয়েদ মাহফুজ খন্দকার অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত করার জন্য সকলের দোয়া কামনা করেছেন।