ডাকাতির প্রস্তুতিকালে আটক ১৫

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


লক্ষ্মীপুরের মেঘনা নদী থেকে বাঁশ ও রামদাসহ ১৫ জনকে আটক করা হয়েছে। রবিবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে সদর উপজেলার মজুচৌধুরিহাট এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করে নৌ-পুলিশ। এসময় দুটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়।

আটক বেলাল হাওলাদার, হিরন ব্যাপারী, দুলাল হোসেন, সোহাগ মাঝি, রিপন সরদার, মামুন বয়াতি, মো. ইউনুছ, জাহাঙ্গীর মাইনতা, মোহাম্মদ আলী, তাহের শেখ, আব্দুর রহিম মাঝি, মামুন পলোয়ান, আনোয়ার মাঝি, আলমগীর হোসেন ও রিপন শেখ বরিশাল জেলার বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে সদর উপজেলা সীমান্তবর্তী মেঘনা নদীতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল দুটি ইঞ্জিন চালিত নৌকার এই ১৫ আরোহী। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু পালাতে পারে নি। ১৮টি বাঁশ ও দুটি রামদাসহ তাদের আটক করা হয়। একই সঙ্গে তাদের ব্যবহৃত দুটি ইঞ্জিত চালিত নৌকা জব্দ করা হয়।

মজুচৌধুরি ঘাট নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোহাস্মদ ইব্রাহীম বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাকাতির প্রস্তুতিকালে আটক ১৫ জনের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। তবে এরআগে তাদের বিরুদ্ধে কোনো মামলা আছে কিনা তা এখনো জানা যায় নি।