জানুয়ারি ২৪, ২০১৭

সোমবার সারা দেশে বিক্ষোভ কর্মসূচী ঘোষণা করেছে বিএনপি

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

2016-10-01_135002বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে জারি হওয়া গ্রেপ্তারি পরোয়ানা এবং সব মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে দলটি। আগামী সোমবার সারা দেশে বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি।

আজ শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

শামসুজ্জামান দুদু বলেন, ‘জিয়া পরিবারের বিরুদ্ধে যে কোনও অনুষ্ঠানে গলা ফাটিয়ে বিষোদগার করতে প্রধানমন্ত্রীসহ আওয়ামী নেতারা যেন প্রতিযোগিতায় নেমেছেন।

রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থের জন্য রাষ্ট্রদ্রোহের অভিযোগে দায়ের করা মামলায় বৃহস্পতিবার তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। কেবলমাত্র রাজনৈতিক বক্তব্য দেওয়া এবং তা প্রকাশ ও প্রচারের জন্যই এই মামলা।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খন্দকার, হাবিবুর রহমান হাবিব, বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদারসহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।