মার্চ ২৪, ২০১৭

ঐশীস্বরের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

%e0%a6%90%e0%a6%b6%e0%a7%80%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%b01জাতীয় সাংস্কৃতিক সংগঠন ঐশীস্বরের ঈদ পরবর্তী সাংস্কৃতিক কর্মশীল শুরু হয়েছে গতকাল থেকে পুরো উদ্যামে আবারও। সেই সাথে গতকাল অনুষ্ঠিত হয় সংগঠনটির ঈদ পুনর্মিলনীও।

উত্তরা দারুল মা’অারিফ ইসলামিয়া মাদরাসার হল রুমে আজ সকাল ১০টায় শুরু হয় এই পুনর্মিলনী অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন ঐশীস্বরের প্রতিষ্ঠাতা পরিচালক ওমর ফারুক সাহিল নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম লাবিব ও দারুল মা’আরিফ ইসলামিয়া মাদরাসা’র সম্মানিত প্রিন্সিপাল, ঐশীস্বরের অন্যতম উপদেষ্টা মুফতি আবুল হাসান সহ শিল্পীগোষ্ঠী’র অন্যান্য সদস্য বৃন্দ।

ঈদেরছুটির পর আবারও প্রিয় সংগঠনে সংস্কৃতি চর্চার কাজে যোগদিতে পেরে বেশ আনন্দন উদ্দীপনা দেখা গেছে নতুন পুরাতন শিক্ষার্থী এবং সকল দায়িত্বশীলদের চোখে মুখে।

এদিকে শিল্পীগোষ্ঠী’র গতকাল সাপ্তাহিক ক্লাসের দিন হওয়ায় ঈদের পর সেটিও শুরু করেন সকাল এগারোটা থেকে। ধারাবাহিক কাজের পাশাপাশি নতুন আরো অনেক কর্মপরিকল্পনার কথাও জানা যায় সংগঠনে সিনিয়র দায়িত্বশীলদের কাছে প্রশ্ন করে। যেমন খুব শিঘ্রই চমক হিসেবে আসছে নতুন কিছু অডিও/ভিডিও সংগীত ঐশীস্বরের সকল শ্রোতা বন্ধুদের জন্য।