জানুয়ারি ২৪, ২০১৭

ছাত্রলীগের সন্ত্রাসে দেশ আজ মৃত্যুপুরীতে পরিণত হয়েছে : ফখরুল

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

photo-1475673240বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ক্ষমতাসীন দলের প্রশ্রয়ে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়ার কারণেই খাদিজা আক্তার নার্গিসের ওপর হামলার ঘটনা ঘটেছে।

বুধবার দুপুর আড়াইটায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন নার্গিসকে দেখতে গিয়ে তিনি এ সব কথা বলেন।

উল্লেখ্য, গত সোমবার বিকেলে সিলেটে এমসি কলেজ ক্যাম্পাসে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম খাদিজাকে প্রকাশ্যে কুপিয়ে গুরুত্বর জখম করে। গুরুতর অবস্থায় তাকে এখন রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিউতে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী।

আজ বুধবার দুপুরে হাসপাতালে খাদিজাকে দেখার পর অপেক্ষমাণ সাংবাদিকদের কাছে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, একটা ভয়াবহ মানবতাবিরোধী ঘটনা ঘটেছে, সিলেটের মেয়ে খাদিজা মহিলা কলেজের ছাত্রী, সে পরীক্ষা দিতে এসেছিলো এমসি কলেজে। সেখানে তাকে নির্মমভাবে, অমানবিকভাবে, নরপিচাশের মতো ছাত্রলীগের একজন নেতা তাকে হত্যার উদ্দেশে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে, জখম করেছে। সে সম্পূর্ণ অচেতন অবস্থায় আছে।

তিনি বলেন, এই ঘটনা থেকে আবারো প্রমাণিত হয়েছে যে সন্ত্রাসীরা কোথায় প্রশ্রয় পাচ্ছে এবং তারা কীভাবে সন্ত্রাস চালিয়ে যাচ্ছে।
দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতিশীল অবস্থার জন্য সরকারি দলকে দায়ী করে তিনি বলেন, সিলেটের খাদিজার ঘটনা শুধু নয়, ইতোমধ্যে দেশে আরো বহু ঘটনা ঘটেছে। এগুলোতে এটাই প্রমাণিত হয় যে, বর্তমান আই্নশৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণভাবে ভেঙে পড়েছে এবং সেটা দূঃখজনকভাবে সরকারি দলের প্রশ্রয়েই এই ঘটনাগুলো ঘটছে।