খালেদা জিয়া তার পাপ ভোগ করছেন: নাসিম

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


ফাইল ছবি

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া তাঁর নিজের পাপ ভোগ করছেন বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন,বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আমরা জেলে রাখতে চাই না। কিন্তু এখানে আইন আদালতের বিষয়, আমরা কী করব বলেন? তবে আপনাদের দুঃশাসনের জন্য, ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার না করার জন্য, বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয় দেওয়ার জন্য, বেগম খালেদা জিয়া যে পাপ করেছেন, এখন সেই পাপ ভোগ করছেন। জানি না, কবে এই পাপ মোচন হবে। তবে আশা রাখুন, সংসদে আসুন, কথা বলুন, আমরা নিশ্চয়ই আপনাদের সহযোগিতা করতে চাই।

মঙ্গলবার (৫ মার্চ) আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক বাণিজ্য মন্ত্রী এম এ জলিলের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, দেশ আজ গভীর ষড়যন্ত্রের মধ্য দিয়ে পার হচ্ছে। নির্বাচনে যারা পরাজিত হয়েছিল, তারা সব সময় ষড়যন্ত্রে লিপ্ত আছে। আমরা তো চাই নাই তারা এভাবে পরাজিত হোক। আমরা চেয়েছিলাম, পার্লামেন্ট নির্বাচনে জোর প্রতিযোগিতা হোক। আমরা নির্বাচনের দুই মাস আগে থেকে প্রস্তুত ছিলাম, এ পার্লামেন্ট নির্বাচনে বিএনপির সাথে জোর প্রতিযোগিতার জন্য। কারণ এদেশে আওয়ামী লীগের একমাত্র বিরোধী শক্তি বিএনপি। কিন্তু ষড়যন্ত্র করে কী কারণে ২৪ ঘণ্টা আগে মাঠ ছে‌ড়ে তারা চলে গেল, তা আমরা এখনও বুঝতে পারিনি।


https://web.facebook.com/insaf24/videos/267219253997804/