বন্ধুদের সাথে বনভোজনে যাওয়ার পথে ট্রাক চাপায় স্কুলছাত্রের মৃত্যু

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | সোহেল আহম্মেদ


ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে বন্ধুদের সাথে বনভোজনে যাওয়ার পথে ট্রাক চাপায় হাসান (৯) নামে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (১৩ মার্চ) সকালে নেত্রকোনার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেল গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত হাসান ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার চড়কালী বাজাইল গ্রামের আলী হোসেনের ছেলে ও স্থানীয় ৩২ নং ভাটিপাড়া বালার চড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।

জানা যায়, আজ সকালে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা থেকে ৪০/৫০ জন শিশু-কিশোর একটি বাসে করে নেত্রকোনার দুর্গাপুরে বনভোজনে যাচ্ছিল। পথে সকাল সাড়ে নয়টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেল গেইট এলাকায় বাসটি থামানো হয়। এসময় অন্যান্য শিশুদের সাথে বাস থেকে নেমে প্রশ্রাব করার জন্য রাস্তা পার হওয়ার সময় দুর্গাপুর গামী একটি ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয় শিশু হাসান।

এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুর রহমান গণমাধ্যমকে জানান, স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ চালক নাজমুল ইসলাম ও হেলপার সাইদুল ইসলাম নামের দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।


স্মরণে আল মাহমুদ | মিডিয়া ব্যক্তিত্ব গাজী সানাউল্লাহ রাহমানী

স্মরণে আল মাহমুদ | বক্তব্য রাখছেন মিডিয়া ব্যক্তিত্ব গাজী সানাউল্লাহ রাহমানী

Posted by insaf24.com on Tuesday, March 12, 2019