ইসলামিক ফাউন্ডেশন হবে সর্বশ্রেষ্ঠ দ্বীনি প্রতিষ্ঠান: ধর্ম প্রতিমন্ত্রী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি



ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ  বলেছেন, ইসলামিক ফাউন্ডেশনে আমরা সবাই এক পরিবারের সদস্য। সবাই সম্মিলিতভাবে কাজ করে ইসলামিক ফাউন্ডেশনকে সর্বশ্রেষ্ঠ দ্বীনি প্রতিষ্ঠানে পরিণত করতে চাই। ইসলামিক ফাউন্ডেশনের কল্যাণে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন।

বুধবার (১৩ মার্চ) দুপুরে ইসলামিক ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত ‘শুদ্ধাচার, ইনোভেশন, ই-ফাইলিং ও ই-জিপি’ বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, গত কয়েক বছরে ইসলামিক ফাউন্ডেশনের সুনাম ও কাজের ব্যাপকতা বৃদ্ধি পেয়েছে। ইসলামিক ফাউন্ডেশনের সহযাত্রী হয়ে এ কর্মকাণ্ডকে আরও বহু দূর এগিয়ে নিতে চাই।

সভাপতির বক্তব্যে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল বলেন, ‘ইসলামিক ফাউন্ডেশন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় কাজ করে যাচ্ছে। এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে বিশ্বশান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশের নাম প্রথম কাতারে চলে আসবে।

অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের সকল বিভাগীয় ও জেলা কার্যালয়ের পরিচালক, উপ-পরিচালক ও প্রধান কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।


স্মরণে আল মাহমুদ | মিডিয়া ব্যক্তিত্ব গাজী সানাউল্লাহ রাহমানী

স্মরণে আল মাহমুদ | বক্তব্য রাখছেন মিডিয়া ব্যক্তিত্ব গাজী সানাউল্লাহ রাহমানী

Posted by insaf24.com on Tuesday, March 12, 2019