প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে কিরনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে করা মামলায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতার-সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২ এপ্রিল দিন ধার্য করা হয়েছে।

প্রধানমন্ত্রীকে নিয়ে কিরণের ওই কটুক্তি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হয়। পরবর্তী জাতীয় দৈনিক ও অনলাইনে প্রচারিত হয়। প্রচারিত বক্তব্যে মাহফুজা আক্তার কিরণ বলেছিলেন, পিএম হিসেবে সব খেলাই তার কাছে সমান। সে খানে কেন দু’চোখে দেখবে। মেয়েরা ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়ন। গিফট তো পরের কথা। অভিনন্দন তো দিতে পারে, মিডিয়াতে কি কোনো অভিনন্দন জানাইছে ? বিএফএফের টাকা দিয়ে কেন প্রধানমন্ত্রীকে দেয়াব। বিসিবির অনেক স্বার্থ আছে। বিসিবি সরকারের অনেক ফ্যাসালিজিট নেয়। চুন থেকে পান খসলেই প্লট পেয়ে যায় গাড়ি পেয়ে যায়।

লে. শেখ জামাল ধানমন্ডি ক্লাবের স্থায়ী কমিটির সদস্য আবু হাসান চৌধুরী প্রিন্স বাদী হয়ে ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারীর আদালতে এ মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি রেকর্ড করে এ আদেশ দেন।

বাদী তার মামলায় উল্লেখ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়ামোদি। ওনার সম্পর্কে গত ০৮ মার্চ তারিখে বেলা ৪.৩৫ মিনিটের সময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে বি.এফ.এফ হাউজ মতিঝিল ঢাকায় এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী সম্পর্কে মানহানিকর বক্তব্য প্রদান করেন। এ বক্তব্যটি টেলিভিশন ও অনলাইনে ব্যাপক ভাবে প্রচারিত হয়।