জানুয়ারি ২৪, ২০১৭

বাংলাদেশ খেলাফত মজলিসের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লন্ডনে আলোচনা সভা অনুষ্ঠিত

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

বাংলাদেশ খেলাফত মজলিসের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লন্ডনে গতকাল ৮ ডিসেম্বর এক আলোচনা সভা ও দু’আ মাহফিল যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি মাওলানা শাহনূর মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সাধারন সম্পাদক শায়েখ ফয়েজ আহমদ।

অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন যুক্তরাজ্য শাখার সহ-সাধারন মুফতী ছালেহ আহমদ, মাওলানা নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শরিফ আহমদ, বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুল হক কামালী, লন্ডন মহানগরীর সভাপতি মাওলানা মিছবাহুজ্জামান হেলালী, সাধারন সম্পাদক মাওলানা আজিজুর রহমান, টাওয়ার হ্যামলেট শাখার সহ সভাপতি মাওলানা মুহি উদ্দিন প্রমূখ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মাওলানা ফয়েজ আহমদ বলেছেন, ইসলামী আন্দোলনের ময়দানে বাংলাদেশ খেলাফত মজলিস হচ্ছে একটি আপোষহীন সংগ্রামী এক কাফেলার নাম। হযরত শায়খুল হাদীস রহঃ নেতৃত্বে ১৯৮৯ সালে প্রতিষ্ঠার পর থেকে দেশ, জাতি, ইসলাম ও মুসলিম উম্মাহর কল্যাণ তথা আল্লাহ জমিনে আল্লাহ খেলাফত প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। দেশ,জাতি ও ইসলামের প্রশ্নে কোন দিনেই আপোষ করেনি।বাংলাদেশ খেলাফত মজলিস দীর্ঘ আন্দোলন ও সংগ্রামের মধ্যমে রাজনৈতিক ময়দানে গৌরব উজ্জ্বল এক ইতিহাস রচনা করেছে।যা আমাদের জন্য প্রেরণার প্রতিক।

তিনি সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত ইনসাফ পূর্ণ আদর্শ দেশ ও জাতি গঠনে সকলকে বাংলাদেশ খেলাফত মজলিসের পতাকা তলে সমবেত হয়ে কাজ করার আহবান জানান।