কওমী মাদরাসা নিয়ে নেতিবাচক প্রচারণা চালানো হচ্ছে : আল্লামা বাবুনগরী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

সাম্রাজ্যবাদী গোষ্ঠী ও আধিপত্যবাদী শক্তিগুলোর এদেশীয় এজেন্টরা কুরআন-হাদিসের বিশুদ্ধ জ্ঞানচর্চার কেন্দ্র কওমী মাদরাসাসমূহ সম্পর্কে নেতিবাচক প্রচারণা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন হেফাজতের মহাসচিব প্রখ্যাত আলেম আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী।

তিনি বলেন, ইয়াহুদি-খ্রিস্টান সাম্রাজ্যবাদী গোষ্ঠী ও আধিপত্যবাদী শক্তিগুলোর এদেশীয় এজেন্টরা শান্তিপ্রিয় আলিমসমাজ, ধর্মপ্রাণ মানুষ এবং কুরআন-হাদিসের বিশুদ্ধ জ্ঞানচর্চার কেন্দ্র কওমী মাদরাসাসমূহ সম্পর্কে নেতিবাচক প্রচারণা, জঙ্গি তৎপরতার বিভ্রান্তিকর তথ্য পরিবেশন করে আমাদের প্রিয় মাতৃভূমিকে অকার্যকর রাষ্ট্র প্রমাণ করা এবং ঔপনিবেশিক শক্তির আগ্রাসনের ক্ষেত্র প্রস্তুত করতে অব্যাহতভাবে নিয়োজিত রয়েছে।

তিনি বলেন, তারা দেশ ও জাতির বন্ধু হতে পারে না। ইলেক্ট্রনিক মিডিয়ার বিভিন্ন অনুষ্ঠানে ইসলাম, মুসলমান, ইসলামের প্রতীক ও ইসলামি শিক্ষার বিরুদ্ধে হরদম মিথ্যা, ঠাট্টা-বিদ্রুপ করে জনগণকে বিভ্রান্ত করার আন্তর্জাতিক ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। কতিপয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় সাধারণ মানুষের মগজ ধোলাই ও মানুষের মনে ঘৃণা সৃষ্টির উদ্দেশ্যে না অপচেষ্টা অব্যাহত রেখেছে।

আজ ৬ জানুয়ারি শুক্রবার বাদ জুমা থেকে চট্টগ্রাম লালদীঘি ময়দানে হেফাজতে ইসলাম বাংলাদেশ আয়োজিত দু’দিন-ব্যাপী শা’নে রেসালত সম্মেলনে প্রথম দিবসে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোনো স্থান নেই। যারা আল্লাহ হুকুম ও তার রাসূল সা. এর জীবনাদর্শ পূর্ণাঙ্গরূপে অনুসরণ করে চলে তারা সন্ত্রাস, নৈরাজ্য ও অপরাধমূলক কর্মকা-ে জড়িত হতে পারে না। তিনি বলেন, কওমী মাদরাসায় কোনো সন্ত্রাস ও জঙ্গি কর্মকা- হয় না; এখানে আল্লাহওয়ালা, বুজর্গ ও কুরআন-হাদিসের প-িত তৈরি হয়।

আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, তিনি বলেন, ধর্ম ও রাসূলের অবমাননাকারী নাস্তিক-মুরতাদদের শাস্তির জন্য মৃত্যুদ-ের বিধান রেখে জাতীয় সংসদে আইন পাস করতে হবে। তিনি সরকারের উদ্দেশে বলেন, নাস্তিকদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করে নিজেদেরকে মুসলমান ও নবীর উম্মত হিসেবে পরিচয় দিন।