জানুয়ারি ২৫, ২০১৭

সিলেবাস পরিবর্তনে নাস্তিক্যবাদী গোষ্ঠীর গাত্রদাহ শুরু হয়েছে : চরমোনাই পীর

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

পাঠ্য সিলেবাসের বাংলা বই থেকে গণ-মানুষের বোধ-বিশ্বাস ও ধর্মীয় চেতনাবিরোধী বিতর্কিত গল্প কবিতা ও প্রবন্ধ বাদ দিয়ে নতুন বছরের প্রথম দিনে সারা দেশের ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বই তুলে দেয়ায় নাস্তিক্যবাদী গোষ্ঠীর গাত্রদাহ শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর।

আজ এক বিবৃতিতে চরমোনাই পীর বলেন, দীর্ঘদিনের আন্দোলন ও প্রতিবাদের পর শেষতক সরকারের নীতি নির্ধারকগণ যে বিষয়টির গুরুত্ব ও নাজুকতা উপলব্ধি করতে পেরে সিলেবাস সংশোধন করেছেন। এতে কিছু মিডিয়া ও নাস্তিক্যবাদী গোষ্ঠীর মাথা ব্যথা শুরু হয়েছে। পাশাপাশি এনসিটিবি বা শিক্ষা মন্ত্রণালয়ে কোন অশুভ শক্তি আমাদের ছেলে-মেয়েদেরকে আমাদের ধর্মবিশ্বাস এবং আমাদের হাজার বছরের সংস্কৃতি ও ঐতিহ্য থেকে দূরে সরিয়ে আমাদের স্বকীয়তাবোধ এবং আমাদের স্বাধীনতা স্বার্বভৌমত্বকে হুমকির মূখে ঠেলে দেয়ার ষড়যন্ত্র করেছিল তাদেরকে খুঁজে বের করে শাস্তির মুখোমুখি করতে হবে।
চরমোনাই পীর আরো বলেন, একটি জাতিকে ধ্বংস করার জন্যে যারা ষড়যন্ত্রে লিপ্ত তাদের খুঁজে বের করার জন্যে তদন্ত করতে হবে। যে সকল মিডিয়া ও নাস্তিক্যবাদী গোষ্ঠী সিলেবাস পরিবর্তনকে মেনে নিতে পারেনি তাদের হুশিয়ার করে চরমোনাই পীর বলেন, আপনারা নাস্তিক হন, কিন্তু পুরো জাতিকে নাস্তিক বানানোর কোন খায়েশ পুরণ করতে দেবে না দেশের ইসলামপ্রিয় জনতা। ৯২ ভাগ মুসলমানের দেশে নাস্তিক্যবাদী কোন মতাদর্শ মেনে নেয়া হবে না। চক্রান্তকারী মিডিয়া ও নাস্তিক্যবাদী গোষ্ঠীকে চিহ্নিত করে অচীরেই তাদের বিরুদ্ধেও দেশপ্রেমিক ঈমানদার জনতা ময়দানে নেমে আসবে।