জানুয়ারি ২৫, ২০১৭

ধর্মনিরপেক্ষতার নামে ইসলামের বিরোধীতা চলছে: আল্লামা জুনাইদ বাবুনগরী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন, কওমী মাদ্রাসা নিয়ে দেশে ষড়যন্ত্র চলছে। মাদ্রাসা শিক্ষাকে ধ্বংস করার জন্য একটি চিহ্নিত ইসলামবিদ্বেষী চক্র উঠেপড়ে লেগেছে। দেশের যুবসমাজকে ধর্মহীন করে ধর্মনিরপেক্ষতার নামে ইসলামবিরোধী হিসেবে গড়ে তোলার চক্রান্ত চলছে। তাদের মেরুদন্ড ভেঙে দিয়ে দেশের সার্বভৌমত্ব ও স্বাধীনতাকে হুমকির মুখে ঠেলে দেওয়া হয়েছে। এইসব ইসলামবিরোধী ও দেশবিরোধী চক্রান্ত ও ষড়যন্ত্রের মোকাবেলায় দেশবাসীকে সজাগ হয়ে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানাচ্ছি। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও ঈমান-আকিদা রক্ষায় গণপ্রতিরোধ গড়ে তুলতে হেফাজতে ইসলাম বদ্ধপরিকর।

হেফাজতে ইসলাম বাংলাদেশ আয়োজিত চট্টগ্রাম লালদীঘি ময়দানে দু’দিন-ব্যাপী শা’নে রেসালত সম্মেলনের সমাপনী দিবসে বিশেষ অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

হেফাজত মহাসচিব বলেন, বাতিল যেভাবেই আসুক তাদের মোকাবিলায় হক্ব এগিয়ে আসবেই। বাংলাদেশে ‘বাতিল’ নাস্তিক খোদাদ্রোহীদের বেশে এসেছিল, আর ‘হক্ব’ কওমী উলামায়ে কেরামের ঐক্যবদ্ধ সংগঠন হেফাজতে ইসলামের বেশে এসেছিল। সমস্ত বাতিলের বিরুদ্ধে হেফাজতের সংগ্রাম চলছে, চলবে।

তিনি বলেন ২০১৩ তে আমরা ঢাকা সচিবালয় ঘেরাও করতে যাইনি। নাস্তিকদের মৃত্যুদণ্ড চাইতে গিয়েছিলাম। তিনি বিশেষ করে মিয়ানমারে মুসলিম হত্যা বন্ধের জোর দাবী জানান।