জনেগণের রাজনৈতিক অধিকার আজ ভূলুন্ঠিত : মাওলানা মোহাম্মদ ইসহাক

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক (ফাইল ছবি)

খেলাফত মজলিসের  আমীর মাওলানা  মোহাম্মদ ইসহাক বলেছেন, একদলীয় শাসনের ফলে দেশে জনেগণের রাজনৈতিক অধিকার আজ ভূলুন্ঠিত। সরকারী দল অবাধে মির্টিং মিছিলের সুযোগ পেলেও বিরোধী দলকে সভা-সমাবেশ করতে অনুমতি দেয়া হচ্ছে না। যেন এক দেশে দুই নিয়ম চলছে। এভাবে চললে বিরাজমান রাজনৈকি সংকটের সমাধান হবে না।

গতকাল সন্ধ্যা ৬টায় খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কেন্দ্রীয় কার্যালয়ে মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবুর রহমান, যুগ্মমহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, অধ্যাপক এমকে জামান, শেখ গোলাম আসগর, সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা নোমান মাযহারী, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক কে এম আলম, অধ্যাপক মো: আবদুল জলিল, মাওলানা তোফাজ্জল হোসনে, মাওলানা আজিজুল হক প্রমুখ।

বৈঠকে সকল রাজনৈতিক দলের মতামতের ভিত্তিকে একটি নিরপেক্ষ ও শক্তিশালী নির্বাচন কমিশন গঠনের দাবী পুনর্ব্যক্ত করে বলা হয়, রাজনৈতিক সংকট উত্তরণের জন্যে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ জাতীয় নির্বাচনের মাধ্যমে দেশে জনপ্রতিনিধিত্বশীল সরকার কায়েম করতে হবে।