খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত ও মহাসচিবকে নেতৃবৃন্দের শুভেচ্ছা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় কমিটির পুননির্বাচিত আমীরে শরীয়ত হযরত আতাউল্লাহ দা:বা:, নবনির্বাচিত মহাসচিব হযরত হাবীবুল্লাহ মিয়াজীকে কিশোরগঞ্জ জেলার পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন, কিশোরগঞ্জ জেলার নেতা মো: শাহীনুর আলম, মো: জাকির হোসেন ও মো: শহীদুল্লাহ আকন্দ । কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার ছাত্র সমাজের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন খেলাফত ছাত্র আন্দোলন পাকুন্দিয়া থানার সেক্রেটারি মো: মাহবুব।
এক যৌথ অভিনন্দন বার্তায় তাঁরা বলেন, ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সর্বাপেক্ষা গুরুত্বপূর্ণ দায়িত্বে আপনাদের আগমন বাংলার জমীনে খিলাফত আলা মিনহাজুন নাবুওয়্যাহ প্রতিষ্ঠার প্রচেষ্ঠাকে আরও বেগবান করবে।

ইসলাম, দেশ এবং মানুষের কল্যাণে আপনাদের সবধরনের সিদ্ধান্ত ও কর্মসূচীতে বাংলাদেশ খেলাফত আন্দোলন, কিশোরগঞ্জ জেলা এবং সহযোগী সংগঠনের জেলা শাখাসমূহ পাশে থাকবে ইনশাআল্লাহ।

সদ্য ঘোষিত বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত হযরত আতাউল্লাহ ও মহাসচিব হিসেবে হযরত হাবীবুল্লাহ মিয়াজীকে মনোনিত করায় খেলাফত ছাত্র আন্দোলন, খুলনা জেলা ও তার আওতাধীন সাথীদের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন, খুলনা জেলার সভাপতি মো: ওয়াহীদুজ্জামান, নাইমুল ইসলাম, মো: মেহেদী ও মো: সজল আহমেদ প্রমূখ।

অভিনন্দন বার্তায় তারা বলেন, আমরা আশা করি নতুন নেতৃত্ব সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে জাতিকে এক সোনালী দিন উপহার দিবে দেবে যেখানে ছাত্র সমাজ আল্লাহর সাথে সম্পর্ক ঠিক রেখে নিজেদেরকে ইমাম মাহদীর সৈনিক হিসেবে গড়ে তুলবে ।